ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

হলুদ শাড়িতে মিথিলার ‘একটু খেলাধুলো’

২০২০ সেপ্টেম্বর ২৯ ১৪:৪১:২৭
হলুদ শাড়িতে মিথিলার ‘একটু খেলাধুলো’

খবরের শিরোনাম পড়ে আপনার মনে হতে পারে, অভিনেত্রীর আবার কীসের খেলাধুলা—ক্রিকেট নাকি ফুটবল? কিন্তু কোনো খেলাই তো আর শাড়ি পরে খেলা যায় না। তাহলে? সেই প্রশ্নের উত্তর খুঁজতে হলে আপনাকে যেতে হবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ইনস্টাগ্রামে। সেখানে এই

অভিনেত্রী গতকাল স্কুটি চালানোর এক ভিডিওর সঙ্গে কিছু ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন ‘একটু খেলাধুলো’। তবে এই ভিডিওতে শুধু একা নন, সেখানে দেখা মিলেছে সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণবকেও। জানিয়ে রাখা ভালো, দুই বাংলার জনপ্রিয় অর্ণব ও মিথিলা সম্পর্কে ফুফাতো-মামাতো ভাইবোন।

শুধু স্কুটি চালানো নয়, ওই দিন মিথিলা সাইকেল চালানোরও দুটি ছবি আপলোড করেছেন, যেখানে দেখা মিলেছে মেয়ে আইরা তাহরিম খানকে।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি প্রথমবার কলকাতার শান্তিনিকেতনে ঘুরতে গিয়েছিলেন মিথিলা। সেখানেই থাকেন অর্ণব। তাই একটু সুযোগ পেয়ে দুই ভাইবোন একসঙ্গে ঘুরেছেন আর মজা করেছেন। এ ছাড়া পূজার শপিং হিসেবে শান্তিনিকেতনের হাতে বোনা শাড়িও কিনেছেন এই অভিনেত্রী।

বহু আলোচনা-সমালোচনার পর গত বছরের ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জির বধূ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তবে বিয়ের পর সেভাবে সংসার করা হয়ে ওঠেনি দুজনের। তাই তো করোনার বাধা মাড়িয়ে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা। সেখান থেকে কবে ফিরবেন, সে তথ্য এখনো জানা যায়নি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর