ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

লকডাউনে পরিবারের সদস্যদের রান্না করে খাওয়াতেন শাহরুখ

২০২০ সেপ্টেম্বর ২৮ ১৭:৫৬:৪০
লকডাউনে পরিবারের সদস্যদের রান্না করে খাওয়াতেন শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখ খান কতটা পরিবারকেন্দ্রিক তা কমবেশি সবারই জানা। করোনাভাইরাসের সংক্রমণের পর লকডাউনে তা যেন আবার নতুন করে প্রমাণিত হলো। জানা গেছে, এ সময় বলিউডের অন্যান্য তারকার মতো সুপারস্টার শাহরুখ খানও রান্নায় বেশ হাত পাকিয়েছেন। প্রায়ই তিনি নিজ

হাতে রান্না করে সন্তানদের ও স্ত্রীকে মজার সব খাবার খাইয়েছেন।

সম্প্রতি ভারতের সংবাদমাধ্যম এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে এমনই তথ্য জানিয়েছেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান। তিনি জানান, করোনার কারণে বাইরে থেকে খাবার কিনতে তারা ভয় পেতেন। এ সময় শাহরুখ পরিবারের সদস্যদের মজার সব খাবার তৈরি করে খাইয়েছেন। গৌরির ভাষায়, শাহরুখ রান্না করাটা বেশ উপভোগ করেছেন। আর গৌরি স্বামীর তৈরি করা খাবার খেয়ে তৃপ্ত হয়েছেন।

গৌরি জানান, শুধু রান্না করা কিংবা খাবার খাওয়া নয়, লকডাউনের কারণে পরিবারের সদস্যরা দীর্ঘদিন একসঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছেন। তিনি আরও জানান, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে ফিল্ম নির্মাণের ওপর পড়াশোনা শেষে তাদের বড় ছেলে আরইয়ান দেশে ফিরেছেন। শাহরুখ-গৌরি দম্পতির মেয়ে সুহানা অনলাইন ক্লাস নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে ছোট ছেলে আব্রামের স্কুলেও অনলাইন ক্লাস চলছে।

শাহরুখ খানকে শেষ বড় পর্দায় দেখা গেছিল ২০১৮ সালে জিরো সিনেমায়। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর থেকেই ছবিতে অভিনয়ের ব্যাপারে আরও সাবধানী হয়েছেন শাহরুখ।

বর্তমানে বলিউড বাদশাহ ব্যস্ত রয়েছেন তার প্রয়োজনা সংস্থা নিয়ে। নেটফ্লিক্সের জন্য তার সংস্থা থেকে বিভিন্ন শো তৈরি হচ্ছে। অভিষেক বচ্চনের 'বব বিশ্বাস' ছবির মাধ্যমে আবারও অভিনয়ে ফিরছেন শাহরুখ। এছাড়া ববি দেউলের 'ক্লাস অব এইট্টি থ্রি' সিনোমাটিও প্রযোজন করছেন তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর