ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

সৌদি থেকে ঢাকার বিশেষ ফ্লাইটের ভাড়া ঘোষণা

২০২০ সেপ্টেম্বর ২৭ ২২:৪৯:২৪
সৌদি থেকে ঢাকার বিশেষ ফ্লাইটের ভাড়া ঘোষণা

সৌদি আরব থেকে যেসকল প্রবাসী বাংলাদেশী দেশে ফিরে আসতে চান, তাদের জন্য একটি ওয়ান ওয়ে ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ। সম্প্রতি এই বিশেষ ফ্লাইটের ভাড়া ঘোষণা করেছে বিমান কর্তৃপক্ষ।

সৌদি আরব থেকে বিশেষ অনুমতি সাপেক্ষে নিজ দেশে ফেরত যাবার সুযোগ পাচ্ছে প্রবাসীরা, এবং সৌদি আরব থেকে প্রবাসীদের দেশে ফিরিয়ে আনার জন্য ওয়ান ওয়ে ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ। এই ফ্লাইটের মাধ্যমে শুধুমাত্র জেদ্দা থেকে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসতে পারবেন প্রবাসীরা। বাংলাদেশ বা অন্য কোন দেশ থেকে সৌদি আরবে বিমানপথে বা স্থলপথে প্রবেশে এখনো নিষেধাজ্ঞা জারি রয়েছে।

জেদ্দা থেকে ঢাকার বিমান বাংলাদেশ এর এই বিশেষ ফ্লাইটের ভাড়া ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ইকোনমিক ক্লাস এর ভাড়া ধার্য করা হয়েছে ৩,০৩০ রিয়াল, এবং বিজনেস ক্লাসের ভাড়া ধার্য করা হয়েছে ৪,০৩০ রিয়াল। ফ্লাইটের এয়ারক্রাফট বোয়িং-৭৭৭ এ ইকোনমিক ক্লাসে সীট রয়েছে ৩৮০ টি, এবং বিজনেস ক্লাসের সীট রয়েছে ২০টি।

এই ভাড়া স্বাভাবিক এর চাইতে অনেকটাই বেশি হওয়ায় ইতিমধ্যেই প্রবাসীরা অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ সরকার এবং কর্তৃপক্ষের কাছে, এই ভাড়াকে কমিয়ে আনার জন্য।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর