ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭

পশুর মতো মারে, তার কাছে ফিরব না: পুনম

২০২০ সেপ্টেম্বর ২৭ ১৫:২৮:২৮
পশুর মতো মারে, তার কাছে ফিরব না: পুনম

বিয়ে হয়েছে একমাসও কাটেনি, তারই মধ্যে ভাঙতে চলেছে অভিনেত্রী, মডেল পুনম পান্ডে ও শ্যাম বম্বের বিয়ে। কিছুদিন আগেই খবর মিলেছিল, স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন পুনম। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ শ্যাম বম্বেকে গ্রেপ্তারও করে। গুঞ্জন উঠেছিল শ্যাম বম্বের হাতে

মার খেয়ে পুনম হাসপাতালেও ভর্তি হন। এ বিষয়ে এতদিন চুপ থাকার পর অবশেষে মুখ খুলেছেন পুনম পান্ডে। সম্পর্কিত খবর এনসিবি’র জিজ্ঞাসাবাদে কেঁদে ফেলেন দীপিকা!‘যৌনক্ষুধাসম্পন্নরাই সুনীলের ধারাভাষ্যে যৌনতার গন্ধ খুঁজে পাবে’মাস্ক পরলেও লিপস্টিক পরবো: শ্রাবন্তী

পুনম পান্ডে জানান, শ্যাম ও আমার মধ্যে একটি বিষয় নিয়ে তর্ক হচ্ছিল, যেটি সেদিন বেড়ে যায়। আর এরপরেই ও আমার মারতে শুরু করে। আমার এমনভাবে চেপে ধরেছিল, যে মনে হচ্ছিল আমি মরেই যাব। ও আমার মুখে ঘুষি মারল, তারপর চুল ধরে টেনে আমার মাথা বিছানার ধারে বেঁধে দিল। হাঁটু চেপে আমার শরীরের উপর বসে মারতে শুরু করল।

তিনি জানান, আমি কোনো রকমে ওর হাত থেকে বের হয়ে আসতে সফল হই। এরপরে হোটেলের কর্মীরা পুলিশ ডাকে ও আমায় সরিয়ে নিয়ে যায়। আমি শ্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করি।

শ্যাম বম্বের সঙ্গে বিয়ে ভাঙতে চলেছেন জানিয়ে পুনম বলেন, 'যে মানুষটা পশুর মতো আমায় মারধর করে, তার কাছে ফিরতে চাই না।

তার কথায়, আমি এই সম্পর্ক বাঁচানোর জন্য নিজের অনেক ক্ষতি করেছি। এ ধরনের সম্পর্কে থাকার থেকে একা থাকা ভালো।

পুনম আরো জানান, 'গত দেড় বছর ধরেই আমি এই খারাপ সম্পর্কে ছিলাম, তবে আমার ধারনা ছিল, যদি আমি ওকে বিয়ে করি, তাহলে হয়তো সব ঠিক হয়ে যাবে। তবে এখন দেখছি, বিয়ে করে আমি আমার জীবন নষ্ট করলাম।

তিনি জানান, শ্যাম বম্বে ইতিমধ্যেই ওর ইনস্টাগ্রাম থেকে আমার সব ছবি মুঝে ফেলেছে, যদিও আমি এখনো মুছতে পারিনি। এদিকে আমি যাতে এফআইআর তুলে নেই, সে কারণে প্রতিদিন শ্যাম আমার কাছে কান্নাকাটি করছে। কী করব জানি না। ওর কথায়, ও আর এমনটা করবে না। তবে শ্যাম আমায় এমন মেরেছে আমার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর