ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭

চূড়ান্ত হলো সফর শ্রীলঙ্কার বিপক্ষে ডোমিঙ্গোর পছন্দের স্কোয়াড

২০২০ সেপ্টেম্বর ২৭ ১১:৩৩:২২
চূড়ান্ত হলো সফর শ্রীলঙ্কার বিপক্ষে ডোমিঙ্গোর পছন্দের স্কোয়াড

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ নিয়ে দুপুরে আশার কথা শুনিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। আগামী তিন-চার দিনের মধ্যে শ্রীলঙ্কা সিরিজের চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বলে জানিয়েছেন আকরাম খান। আকরাম খান জানিয়েছেন আগামী ১০ অক্টোবর এর মধ্যে শ্রীলংকার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ।

সিরিজ পিছিয়ে যাওয়ার কারণে ক্রিকেটারদের তিন দিনের ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। টিম হোটেলে বায়ো বাবল প্রটোকলে থেকেই এতদিন অনুশীলন চালিয়ে ছিল ক্রিকেটাররা। ছুটি থেকে ফিরে আগামী ৩০ সেপ্টেম্বর আবারো টিম হোটেলে যোগ দেবে ক্রিকেটাররা।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘যারা চাইছে তারা আজই হোটেল ছাড়ছে। আমাদের তো ২৭ সেপ্টেম্বর পর্যন্ত বুকিং দেয়া ছিল। আগামী ৩০ তারিখে ক্রিকেটাররা আবারও হোটেলে উঠবেন। এক্ষেত্রে নতুন করে করোনা পরীক্ষা ও নতুন করে বায়ো বাবল প্রটোকল শুরু হবে।’

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আরও বিস্তারিত জানিয়েছেন। তার দেয়া তথ্য অনুযায়ী ২৭, ২৮ ও ২৯ সেপ্টেম্বর তিনদিন ছুটি। এরপর আবার ২৯ সেপ্টেম্বর করোনা টেস্ট, ওই টেস্টে নেগেটিভ যারা তারা ৩০ সেপ্টেম্বর আবার হোটেলে (সোনারগাঁ প্যানপ্যাসিফিকে) উঠে যাবেন। আর ১ সেপ্টেম্বর থেকে আবার শুরু হবে স্কিল ট্রেনিং।

কিছুদিন আগে শ্রীলঙ্কা সিরিজের জন্য ২৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ক্রিকেট বোর্ডে জমা দিয়েছে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সেখান থেকে ২০-২২ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। কিছুদিন আগেই ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড প্রকাশিত হয়।

তবে সেই স্কোয়াডে একটি পরিবর্তন আনছে নির্বাচকরা। স্পিনার সানজামুল ইসলাম এর পরিবর্তে স্কোয়াডে রাখা হয়েছে ফাস্ট বোলার খালেদ আহমেদকে। মূলত শ্রীলংকার উইকেট বিবেচনা করেই অতিরিক্ত ফাস্ট বোলার রাখতে যাচ্ছে বিসিবি।

কোচের পছন্দের প্রাথমিক স্কোয়াড :

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত,মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, এবাদত হোসেন, আবু জায়েদ রাহি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর