ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

মাদক ব্যবহারের কথা স্বীকার করেছেন দীপিকা

২০২০ সেপ্টেম্বর ২৬ ১৬:০০:৩১
মাদক ব্যবহারের কথা স্বীকার করেছেন দীপিকা

মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালেই পৌঁছান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে বলিউডের তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে। এতে দীপিকার নামও উঠে এসেছে। তার জন্য অভিনেত্রীকে সমন

পাঠিয়েছিল এনসিবি।

অবশেষে নির্ধারিত সময়ের আগেই এনসিবির নির্দিষ্ট গেস্ট হাউসে পৌঁছলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। সেখানে জেরা করা এই অভিনেত্রীকে। সেখানে মাদকে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করেছেন দিপীকা। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, দিপীকা অফিসারদের জানিয়েছেন, ড্রাগ নিয়ে কথা চলছিল হোয়াটসঅ্যাপে। তিনি জানিয়েছেন, একসময় তিনি মাদক ব্যবহার করতেন।

আজ শনিবার এদিনই আরও দুই অভিনেত্রী সারা ও শ্রদ্ধাকেও তলব করা হয়েছে। তবে জানা গিয়ছে, এনসিবি’র কাছে সময় চেয়েছেন সারা আলি খান। তবে শ্রদ্ধা কাপুর এদিন দুপুর সাড়ে ১২ টায় পৌঁছেছেন বলে জানা গেছে।

এদিকে, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) প্রায় সাত ঘণ্টা জেরা করা হয় দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও। তাকে শনিবার ফের ডাকা হয়েছে। শোনা যাচ্ছে, দীপিকা আর করিশ্মাকে মুখোমুখি বসিয়ে জেরা করছে এনসিবি।

উল্লেখ্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে নায়ক-নায়িকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে। এর জন্য গ্রেফতার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। জিজ্ঞাসাবাদ করা হয়েছে, অভিনেত্রী রাকুলপ্রীত সিংকে। তিনি স্বীকার করেছেন, তার বাড়ি থেকে বাজেয়াপ্ত মাদকের মালিক রিয়া চক্রবর্তী। রিয়ার সঙ্গে তার নিয়মিত মাদক সংক্রান্ত কথা হতো। রিয়া মাদক কিনে রাকুলের বাড়িতে রাখতেন। তবে রাকুল নিজে কখনো মাদকসেবন করেননি বলে জানান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর