ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭

নতুন সিনেমায় সিক্স প্যাক নিয়ে হাজির হচ্ছেন আয়ুষ্মান

২০২০ সেপ্টেম্বর ২৬ ১৫:০৭:৫০
নতুন সিনেমায় সিক্স প্যাক নিয়ে হাজির হচ্ছেন আয়ুষ্মান

সম্প্রতি মার্কিন সাময়িকী টাইমে এ বছরের সবচেয়ে প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান পেয়েছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। তবে এবার জানা গেল, নতুন সিনেমার জন্য শারীরিক গঠনে ব্যাপক পরিবর্তন নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেতা। এক সূত্রের বরাতে বলিউড হাঙ্গামার খবর, পরিচালক অভিষেক

কাপুরের অগ্রচিন্তার প্রেমের গল্পের একটি সিনেমার জন্য শারীরিক গঠনে পরিবর্তন আনছেন আয়ুষ্মান খুরানা। সে জন্য আয়ুষ্মান তাঁর পছন্দের প্রশিক্ষক রাকেশ উদিয়ারকে কাঙ্ক্ষিত দেহ গঠনের জন্য চণ্ডীগড়ে নিয়ে গেছেন। আর শুধু এ কারণেই সামাজিক যোগাযোগমাধ্যমে আয়ুষ্মান নিজের সাম্প্রতিক সময়ের ছবি আপলোড দেওয়া বন্ধ রেখেছেন।

সূত্রটি আরো জানিয়েছে, আয়ুষ্মান খুরানাকে বর্তমানে প্রশিক্ষক রাকেশ উদিয়ার ক্রস ফাংশনাল অ্যাথলেট হওয়ার জন্য প্রচুর ট্রেনিং সেশন করাচ্ছেন।

নতুন সিনেমার জন্য আয়ুষ্মানের শারীরিক গঠনে ব্যাপক পরিবর্তনের বিষয়টি বলিউড হাঙ্গামাকে প্রশিক্ষক রাকেশ উদিয়ার নিশ্চিত করে বলেছেন, ‘হ্যাঁ, আমি এখন চণ্ডীগড়ে অবস্থান করছি আর প্রশিক্ষণ চলছে। এর বাইরে আর কোনো তথ্য প্রকাশ করা যাবে না।’

আয়ুষ্মান খুরানা ২০১২ সালে টেলিভিশনে উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। একই বছর রোমান্টিক কমেডি ধাঁচের ‘ভিকি ডোনার’-এ অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন। ভিন্ন ধারার চলচ্চিত্রে অভিনয় করে এরই মধ্যে বিনোদন অঙ্গনে সাড়া ফেলেছেন আয়ুষ্মান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর