ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

নতুন গাড়ির মালিক হতে পারেন আপনিও মাত্র ১৭ হাজার টাকা

২০২০ সেপ্টেম্বর ২৬ ১০:৩৪:৪২
নতুন গাড়ির মালিক হতে পারেন আপনিও মাত্র ১৭ হাজার টাকা

মধ্যবিত্ত মানে মনের ভেতর কিছু স্বপ্নের লালন আর কিছু স্বপ্ন সাধ্যের মধ্যে পূরন। আর গাড়ি চড়া এবং গাড়ির মালিক হওয়া স্বপ্ন প্রায় কমবেশি সকলেরই থাকে আর এইরকম মধ্যবিত্ত অনেক পরিবারের স্বপ্ন সার্থক করেছে মারুতি সুজুকি। আর এই কারণেই বর্তমানে মারুতি ভারতীয় বাজারে সবচেয়ে জনপ্রিয় গাড়ি প্রস্তুত সংস্থা। মারুতি মানে ভারতীয় মধ্যবিত্তের স্বাদ ও সাধ্যের মেলবন্ধন।

সম্প্রতি এই সংস্থা দারুণ সুখবর নিয়ে এসেছে স্থবির অর্থনীতির সময়কালে। করোনার সময়কালে গাড়ি বিক্রির মার্কেট চাঙ্গা করতে একদম দারুন স্কিম নিয়ে এল মারুতি সুজুকি। মাত্র ১৭৬০০ টাকার বিনিময় পেয়ে যেতে পারেন Swift Lxi.

অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে মাত্র এই কটা টাকায় গাড়ির মালিক হওয়া সম্ভব নাকি? তাদের জন্য উত্তর হ্যাঁ এই সাবস্ক্রিপশনের মাধ্যমে গাড়ি না কিনেই মালিক হতে পারবেন গ্রাহক। এই স্ক্রিমে রয়েছে সুইফট ডিজায়ার, বিটারা ব্রেজা আর্টিগা, বলেনা, সিয়াজ ও এক্সসল। ৬-১২, ১৮, ৩৬, ৪২, ৪৮ মাসের জন্য গাড়ি সাবস্ক্রাইব করতে পারবেন গ্রাহকরা।

এই সময়ের জন্য গাড়িতে আপনি আপনার বাড়িতে নিয়ে যেতে পারবেন, থাকবে নিজস্ব স্বাধীনতা অর্থাৎ কোম্পানির তরফ এর গাড়ি ও সময় পছন্দ করার ভার থাকবে গ্রাহকের উপরেই। কোনো ডাউন পেমেন্ট লাগবেনা। এছাড়াও মাসিক চার্জের মধ্যে সবরকম ট্যাক্স ইনক্লুড করা থাকবে‌। চার্জের মধ্যে মেনটেনেন্স রোডসাইড অ্যাসিস্ট্যান্ট এবং ইন্সুরেন্স এর মত বিষয়গুলি যুক্ত থাকবে।

আপনার মনে করলেই এই সার্ভিসে নতুন গাড়ি কেনার বদলে গাড়ি ভাড়ায় নিতে পারবেন। কোম্পানি একে মারুতির সাবস্ক্রাইভ সার্ভিস নাম দিয়েছে। ইতিমধ্যে পুনে হায়দ্রাবাদের এই সার্ভিস শুরু হয়ে গিয়েছে। Swift Lxi র পুনেতে মাসিক চার্জ ১৭৬০০ ও হায়দ্রাবাদে ১৮৩৫০ টাকা।


তথ্য প্রযুক্তি এর সর্বশেষ খবর

তথ্য প্রযুক্তি - এর সব খবর