ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

বাংলাদেশের ১ জন অসাধারণ ক্রিকেটারে নাম বললেন হার্শা ভোগলে

২০২০ সেপ্টেম্বর ২৬ ১০:১৪:৫৭
বাংলাদেশের ১ জন অসাধারণ ক্রিকেটারে নাম বললেন হার্শা ভোগলে

মোহাম্মদ আশরাফুল, বাংলাদেশ ক্রিকেটের উত্থানের পর প্রথম তারকা খ্যাতি পাওয়া ক্রিকেটার। ব্যাট হাতে দৃষ্টিনন্দন সব শট খেলতে তার জুড়ি ছিলোনা।

ব্যাকরণ তো বটেই, ব্যাকরণের বাইরে শট খেলেও তাক লাগিয়েছেন ভক্তদের। অথচ ফিক্সিং কেলেংকারিতে থমকে গেছে তার ক্রিকেট ক্যারিয়ার। দলের বাইরে আছেন প্রায় সাত বছর ধরে। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরলেও লাল-সবুজের জার্সি এখনো গায়ে চাপাতে পারেননি অ্যাশ।

শুরুটা আলোর ঝলকানি দিয়ে হলেও সময় গড়ার সাথে সাথে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি টেস্টের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান। রান খরা পিছু নেয় আশরাফুলের। তাই দলেও নিয়মিত হতে পারেননি প্রথম অস্ট্রেলিয়া বধ জয়ের নায়ক।

সম্প্রতি জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক এবং ধারাভাষ্যকার হার্শা ভোগলে বাংলাদেশের সাবেক অধিনায়ক আশরাফুল এবং পাকিস্তানের ব্যাটসম্যান উমর আকমলকে অসামান্য প্রতিভা হিসেবে দাবি করেছেন। যদিও তারা প্রতিভার অপচয় করে বেশিদূর এগোতে পারেননি বলে ধারণা তাঁর।

টুইটারে হার্শা লিখেছেন, ‘আমাদের পূর্ব ও পশ্চিমে আমি দুইজন অসামান্য প্রতিভাধর দেখেছি। মোহাম্মদ আশরাফুল ও উমর আকমল। তোমার প্রতিভা কীভাবে কাজে লাগাচ্ছো তার ওপর নির্ভর করে তুমি কতদূর অব্দি যেতে পারবে। প্রতিভা নিজেই বড় অপর্যাপ্ত।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর