ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭

৬ ৬ ৬ ৬ শেষ ওভারে রানের পাহাড় গড়লেন জোফরা আর্চার

২০২০ সেপ্টেম্বর ২২ ২২:৪১:৪৪
৬ ৬ ৬ ৬ শেষ ওভারে রানের পাহাড় গড়লেন জোফরা আর্চার

প্রথম ম্যাচে জিতলেও উইনিং কম্বিনেশন নিয়ে মাঠে নামলো না চেন্নাই সুপার কিংস। দলে একটি পরিবর্তন নিয়ে আজ রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নেমেছে তারা। অন্যদিকে আজই প্রথম মাঠে নামছে আইপিএল প্রথম আসরের চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস।

এদিকে আইপিএলের শুরুটা দুর্দান্ত হয়েছে চেন্নাই সুপার কিংসের। প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে যাত্রা শুরু করেছে তারা। টপ অর্ডারে দু প্লেসিস এবং রায়ডুকে ফর্মে দেখিয়েছে। আজ তাদের সামনে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস।

প্রথমে রাজস্থানের অধিনায়ক স্টিভ স্মিথ খেলবেন কিনা তা ঠিক ছিল না। কিন্তু শেষপর্যন্ত তাকে পরীক্ষা করে খেলার জন্য ফিট সার্টিফিকেট দেওয়া হয়েছে।ম্যাচের শুরুতে সানজু স্যামসনের দূররান্ত ৯ টি ছয় আর স্মিথের ব্যাটে ভর করে আগাতে থাকে রাজস্থান রয়েলস।

মুয়াচের শেষ পর্যায়ে এসে জোফরা আর্চারের ব্যাটে ভর করে রানের পাহাড় হড়ে রাজস্থান। টানা ৪ বলে ৪ ছয় সহ ১ অভারে ৩০ রান সংগ্রহ করে দলের রান পৌছে দেয় ২১৬ রানে।

স্কোরকার্ডঃ২১৬/৭(২০ ওভার)

স্যামসনঃ ৭৪ স্মিথঃ ৬৯ আর্চারঃ ২৭

রাজস্থান রয়্যালস একাদশ

রবিন উথাপ্পা, জসশ্বি জসওয়াল, সাঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, ডেভিড মিলার, রায়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, টম কুরান, জোফরা আর্চার, স্রেয়াশ গোপাল, জয়দেব উনাড়কট।

চেন্নাই সুপার কিংস একাদশ

শেন ওয়াটসন, মুরালি বিজয়, ফ্যাফ ডু প্লেসি, রুতুরাজ গায়কোয়াড়, মহেন্দ্র সিং ধোনি, কেদার জাদব, রবিন্দ্র জাদেজা, স্যাম কুরান, পিযুশ চাওলা, দীপক চাহার, লুঙ্গি এনগিডি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর