ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭

রিয়ার সঙ্গে মহেশ ভাটের অন্তরঙ্গ ভিডিও ফাঁস

২০২০ সেপ্টেম্বর ২২ ২০:২১:২৬
রিয়ার সঙ্গে মহেশ ভাটের অন্তরঙ্গ ভিডিও ফাঁস

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তার বান্ধবী ও প্রেমিকা মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তীর মোবাইলের কথা চালাচালি ও ভিডিওর সূত্র ধরে এগোচ্ছে তদন্তকাজ। এরই ধারাবাহিকতায় সামনে এসেছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও সবশেষ দীপিকা পাডুকোনের মতো হার্টথ্রব অভিনেত্রীদের নাম। এবার

প্রকাশ্যে এসেছে রিয়া ও তার ‘সুগার ড্যাডি’ বলিউডের প্রভাবশালী নির্মাতা মহেশ ভাটের নতুন একটি ভিডিও। সম্পর্কিত খবর

ভারতের একটি বেসরকারি সংবাদমাধ্যম রিয়া ও মহেশ ভাটের এই ভিডিওটি সামাজিক মাধ্যম টুইটারে শেয়ার করেছে। ভিডিওটিতে দেখা যায়, মহেশ ভাট রিয়াকে একটি বই পড়ে শোনাচ্ছেন। রিয়া তা মন দিয়ে শুনছেন।

সংবাদমাধ্যমগুলোর ধারণা, ভিডিওটি রিয়ার কোনও এক ম্যানেজার রিয়ার মোবাইলেই রেকর্ড করেছিলেন। ভিডিওটিতে রিয়াকে ‘মুভ অন’ এর কথা বলতেও শোনা যায় মহেশকে।

এর আগেও রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটে তাকে ‘মুভ অন’ করতে অর্থাৎ সুশান্তের সঙ্গ ত্যাগ করতে বলেছিলেন মহেশ। তখন ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল রিয়াকে। এবার মহেশের সঙ্গে রিয়ার অন্তরঙ্গ ভিডিও ঘিরে ফের নতুন গুঞ্জন শুরু হলো।

গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শুরুতে মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) এর হাতে উঠে তদন্তভার।

সুশান্তের মৃত্যুর ঘটনায় করা মামলায় রিয়ার বাড়ি থেকে ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়। একপর্যায়ে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাপ থেকে তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। পরে রিয়ার মাদককাণ্ড নিয়ে এনসিবি পৃথক তদন্ত শুরু করে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর