ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭

দারুন সুখবর : ভক্তদের অনেক বড় সুখবর দিলেন মিরাজ

২০২০ সেপ্টেম্বর ২২ ১৯:২১:২৮
দারুন সুখবর : ভক্তদের অনেক বড় সুখবর দিলেন মিরাজ

শ্রীলঙ্কা সফরের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটির আবেদন করেছিলেন মেহেদী হাসান মিরাজ। তাকে ছুটি দেয়নি বিসিবি। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই ছুটি চেয়েছিলেন তিনি। তবে শ্রীলঙ্কা সফরের চূড়ান্ত স্কোয়াড এখনো ঘোষণা না হওয়ায় তার ছুটির সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

প্রথমবারের মতো সন্তানের বাবা হতে যাচ্ছেন অলরাউন্ডার মিরাজ। এই আনন্দঘন ও গুরুত্বপূর্ণ সময়টাতে স্ত্রীর পাশে থাকতে চেয়েছিলেন তিনি। ফলে বিসিবির কাছে ছুটির আবেদন করেন। দীর্ঘদিন পর মাঠে ফিরেছেন ক্রিকেটাররা। এই অবস্থায় মিরাজকে প্রাথমিকভাবে ছুটি দেয়নি বিসিবি।

সামনেই টাইগারদের শ্রীলঙ্কা সফর। যদিও সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি এখনো। সফরের জন্য স্কোয়াডও

এখনো ঘোষণা করা হয়নি। তবে টেস্ট দলের নিয়মিত মুখ মিরাজ স্কোয়াডে থাকবেন সে আশা করা যায় ভালোভাবেই। তাছাড়া বিসিবি প্রাথমিকভাবে তার ছুটি নামঞ্জুর করাও তার স্কোয়াডে থাকার একটি সংকেত। বিসিবির চুক্তিবদ্ধ খেলোয়াড় হওয়ার বোর্ডের অনুমতি ব্যতীত ছুটি কাটাতে পারবেন না এই ক্রিকেটার।

গত বছরের মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মিরাজ। খুলনার মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সাথে ৬ বছর প্রেমের পর বিয়ে করেন তিনি। ঢাকঢোল না বাজিয়ে ঘরোয়া পরিবেশেই হঠাৎ করে শুভকাজ সম্পন্ন করেছিলেন এই তরুণ ক্রিকেটার।

গত বছর ওই সময়টাতে নিউজিল্যান্ড সফরের ধাক্কার পরে জাতীয় বেশ কয়েকজন ক্রিকেটারই বিয়ের পিঁড়িতে বসেছিলেন।সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই মিরাজ ও প্রীতির ঘর আলো করে আসার কথা তাদের প্রথম সন্তানের। শ্রীলঙ্কা সফরের স্কোয়াডে থাকলে হয়তো সেই সময়ে স্ত্রীর পাশে থাকা হবে না মিরাজের।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর