ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

আরো ১৪ দিন জেলে থাকতে হতে পারে রিয়াকে

২০২০ সেপ্টেম্বর ২২ ১৮:২৮:৪৬
আরো ১৪ দিন জেলে থাকতে হতে পারে রিয়াকে

দীর্ঘ আলোচনার পর মাদক মামলায় গেল ৮ সেপ্টেম্বর গ্রেপ্তার হন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সবশেষ প্রেমিকা রিয়া চক্রবর্তী। এরপর রিয়ার জামিন আবেদন নাকচ করে ১৪ দিনের কারাবাসে পাঠানো হয় তাঁকে। আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মাদক মামলা সংক্রান্ত বিশেষ

আদালত এনডিপিএস (নারকোটিকস ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) তাঁর কারাবাসের মেয়াদ ৬ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে।

ভারতীয় গণমাধ্যম বলিউড বাবল ও আনন্দবাজারের খবর, আরো ১৪ দিন মুম্বাইয়ের বাইকুল্লা জেলে থাকতে হতে পারে রিয়া, তাঁর ভাই শোভিক, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও গৃহকর্মী দীপেশ সাওয়ান্তসহ মামলায় আটক সবাইকে।

তবে এরই মধ্যে বোম্বে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রিয়া ও তাঁর ভাই শৌভিক। আগামীকাল শুনানি হওয়ার কথা রয়েছে।

এদিকে, জি ২৪ ঘণ্টার খবর, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তিন মাস পর গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার বাড়িতে তল্লাশি চালানোর পর বাজেয়াপ্ত করা হয় ল্যাপটপ, মুঠোফোনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস। ওই ইলেক্ট্রনিক ডিভাইস পরীক্ষার পর থেকেই বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করে। এরপর এনডিপিএস আইনে গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। গ্রেপ্তারের পর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তদের একসঙ্গে বসিয়ে জেরা শুরু করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

৬ সেপ্টেম্বর (রোববার) দুই দফা জেরার পর ৮ সেপ্টেম্বর কিছুক্ষণ জেরা করা হয় রিয়াকে। এর পরই তাঁকে মাদক মামলায় গ্রেপ্তার দেখায় এনসিবি। গেল ২৫ জুলাই সুশান্তের বাবা কে কে সিং অভিনেত্রী ও প্রয়াতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা এবং বিষণ্ণতার জন্য তাঁকে দায়ী করে এফআইআর দায়ের করেন।

গেল ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তবে কী কারণে সুশান্ত আত্মহত্যা করেছেন, সেই রহস্য এখনো কাটেনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর