ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭

একই সিনেমায় শাহরুখ তদন্ত কর্মকর্তা ও শীর্ষ সন্ত্রাসী

২০২০ সেপ্টেম্বর ২২ ১২:২৮:৫১
একই সিনেমায় শাহরুখ তদন্ত কর্মকর্তা ও শীর্ষ সন্ত্রাসী

প্রায় দুই বছর সিনেমার পর্দায় নেই বলিউড বাদশাহ শাহরুখ খান। তাই তো বাদশাহর সিনেমায় ফেরা নিয়ে কতশত গুঞ্জন। পত্রপত্রিকার খবর, তিন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিং খান। সেগুলো হচ্ছে বলিউডের সফল পরিচালক সিদ্ধার্থ আনন্দের সিনেমা ‘পাঠান’, রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া

একটি ‘সামাজিক কমেডি’ আর তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী একটি বাণিজ্যিক সিনেমা।

এবার খবর, তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। সিনেমায় তাঁকে দেখা যাবে ভারতীয় শীর্ষ গোয়েন্দা সংস্থার তদন্ত কর্মকর্তা ও শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে। সিনেমার গল্প এগিয়ে যাবে এ দুই চরিত্রের দ্বন্দ্বকে ঘিরে।

ভারতীয় একটি দৈনিকের বরাতে বলিউড হাঙ্গামার খবর, এ সিনেমা নিয়ে দুই বছর ধরে কাজ করছেন অ্যাটলি ও শাহরুখ। বর্তমানে সিনেমাটির স্ক্রিপ্ট নিয়ে পরিচালক অ্যাটলি কুমার করণ জোহরের লেখকদলের সঙ্গে কাজ করছেন।

জানা গেছে, পরিচালক অ্যাটলি কুমারের অধিকাংশ সিনেমার গল্প এগিয়েছে দ্বৈত চরিত্রের গল্প। তবে এই সিনেমার শুটিং কবে শুরু হবে, তা নিশ্চিত হয়নি। শাহরুখ প্রথম আনন্দের ‘পাঠান’ সিনেমায় অংশ নেবেন। সিনেমাটিতে বিরোধী চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু হতে পারে ২০২১ সালের দ্বিতীয়ার্ধে। এই সিনেমায় শুটিং শেষ করে শাহরুখ অংশ নেবেন অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী সিনেমায়। এরপর অংশ নেবেন রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া ‘সামাজিক কমেডি’ সিনেমায়।

২০১৮ সালে ‘জিরো’ সিনেমা মুক্তির পর আর বড় পর্দায় নেই বলিউড বাদশাহ শাহরুখ খান, যা বক্স অফিসে সাড়া জাগাতে চরমভাবে ব্যর্থ হয়েছিল।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর