ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

এইমাত্র পাওয়া গেলো ২৭ ক্রিকেটারের করোনা পরিক্ষার রিপোর্ট

২০২০ সেপ্টেম্বর ২০ ২০:২১:০৮
এইমাত্র পাওয়া গেলো ২৭ ক্রিকেটারের করোনা পরিক্ষার রিপোর্ট

গত শুক্রবার দ্বিতীয় ধাপে প্রথম দিনের মতো জাতীয় দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। প্রথম দিনে মোট ১৮ ক্রিকেটারের নমুনা সংগ্রহ করা হয়েছিল। ২৪ ঘণ্টা পর পাওয়া প্রতিবেদনে জানা গেছে তাদের কারোর শরীররেই করোনার উপস্থিতি নেই। এদিকে গতকাল শনিবার করা দ্বিতীয় দিনের পরীক্ষাতেও ৯ ক্রিকেটারের সবাই উৎরে গেছেন। রোববার (২০ সেপ্টেম্বর) এ খবর নিশ্চিত করেছে বিসিবি।

এদিকে করোনা পরীক্ষায় উত্তীর্ণদের এক সপ্তাহের আবাসিক ক্যাম্পের লক্ষ্যে আজ টিম হোটেল সোনারগাঁওয়ে উঠার কথা রয়েছে। স্কিল ট্রেনিং ক্যাম্পের লক্ষ্যে ডাক পাওয়ার ২৭ ক্রিকেটারের মধ্যে কেবল তাসকিন আহমেদ ও বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী হোটেলে উঠেছেন। আবাসিক ক্যাম্পের পুরো সময় ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফের সদস্যরা থাকবেন বিসিবি’র প্রস্তুতকৃত জৈব সুরক্ষা বলয় এর মধ্যে।

টিম হোটেল ও অনুশীলন ভেন্যু মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই বলয় তৈরি করা হয়েছে। হোটেল থেকে ক্রিকেটারদের মাঠে যাতায়াতের জন্য নির্দিষ্ট থাকছে দুটি বাস। বাসের দুজন চালকের করোনা পরীক্ষা করে ইতোমধ্যেই তাদের আইসোলশনে রাখা হয়েছে।

এদিকে আবাসিক ক্যাম্পের জন্য হোটেল সোনাগাঁও এর দুটি ফ্লোর ভাড়া নিয়েছে বিসিবি। তিন বিদেশী কোচ রাসেল ডমিঙ্গো, ওটিস গিবসন ও রায়ান কুক এখানেই অবস্থান করছেন। কোভিড টেস্টের নেগেটিভ প্রতিবেদন হাতে পাওয়ায় তাদের সঙ্গে যোগ দিবেন প্রথম দিনের পরীক্ষায় উত্তীর্ণ ১৮ টাইগার। হেটেলে প্রত্যেকের জন্যেই থাকছে আলাদা কক্ষ। আর ক্রিকেটারদের ফ্লোরে জনসাধারণের প্রবেশ থাকবে সংরক্ষিত।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর