ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

লঙ্কান ক্রিকেট বোর্ডের ইতিবাচক সাড়া

২০২০ সেপ্টেম্বর ১৯ ১৭:৪৫:২৯
লঙ্কান ক্রিকেট বোর্ডের ইতিবাচক সাড়া

করোনা অতিমারির সময়ে তিন ম্যাচ সিরিজের টেস্ট উপলক্ষ্যে বাংলাদেশকে আতিথ্য দিতে কোয়ারেন্টাইন ইস্যুতে দেশটির মন্ত্রণালয়ের সঙ্গে লঙ্কান ক্রিকেট বোর্ডের (এসএলসি) ইতিবাচক সভা হয়েছে। যদিও এ বিষয়ে তারা এখনো বিসিবিকে বিশদ কিছু্ই জানায়নি। তবে সফরকারী দলের বোর্ড আশা করছে আগামী

দু-এক দিনের মধ্যেই তারা এ বিষয়ে স্বাগতিক বোর্ড থেকে স্ববিস্তারে জানতে পারবে।

বাংলাদেশের বিপক্ষে ২৪ অক্টোবর থেকে অনুষ্ঠেয় টেস্ট সিরিজ সামনে রেখে কোয়ারেন্টাইন ইস্যুতে প্রায় এক সপ্তাহ যাবৎ বিভিন্ন মহলের সঙ্গে সভা করছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। স্বাস্থ্য মন্ত্রণালয়, ন্যাশনাল অপারেশন সেন্টার ফর প্রিভেনশন অব কোভিড-১৯ আউটব্রেক; কার সঙ্গে সভা করেনি? কিন্তু গতকাল পর্যন্ত সফর নিয়ে লঙ্কান ক্রিকেট বোর্ড থেকে কোন সিদ্ধান্ত পায়নি টাইগার প্রশাসন।

তবে শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানালেন, সিরিজটি নিয়ে তারা লঙ্কান বোর্ড থেকে ইতিবাচক সাড়া পেয়েছেন।

তিনি বললেন, ‘ ইতোমধ্যে বেশকিছু বিষয় শ্রীলঙ্কান বোর্ডের সাথে আমাদের আলোচনা হয়েছে আপনারা জানেন। আমাদের পক্ষ থেকে একটা বিবৃতি গিয়েছে,যেহেতু সফরের সময় ঘনিয়ে আসছিল। এরপর আর আলোচনা হয়নি। যতটুকু জেনেছি বা শ্রীলঙ্কান বোর্ড জানিয়েছে তা হল আমাদের বিষয়গুলো তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তুলে ধরেছে এবং ইতিবাচক সভা হয়েছে। আমরা আশা করেছি আগামী দুই একদিনের মধ্যে তাদের কাছ থেকে দিক নির্দেশনা বা হেলথ প্রোটোকল পাব।’

‘আসলে এই বিষয়টি এই মুহূর্তে কোন মন্তব্য করাটা ঠিক হবে না। তারা বলেছে যে আমাদের বিষয়গুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়েছে এবং তারা বলেছে ভালো একটা আলোচনা হয়েছে। এরপর এটার আউটকাম বা রিভাইস প্রোটোকল না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কোন মন্তব্য করা ঠিক হবে না।’ যোগ করেন নিজাম উদ্দিন চৌধুরী।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর