ঢাকা, রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭

আইপিএলে এক অধিনায়কই পাচ্ছেন ১৯ কোটি টাকা

২০২০ সেপ্টেম্বর ১৮ ২২:৪১:৩৭
আইপিএলে এক অধিনায়কই পাচ্ছেন ১৯ কোটি টাকা

দেখতে দেখতে চলে এলো আইপিএলের আরেকটি আসর। করোনা মহামারির মধ্যেই সংযুক্ত আরব আমিরাতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগটি। এবার করোনার কারণে লিগটির ইতিহাসে প্রথমবারের মতো থাকছে না কোনো উদ্বোধনী অনুষ্ঠান। আর যেহেতু দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হবে, থাকছে না চিয়ারগার্লসও।

এদিকে আইপিএলে কোন দলের অধিনায়ক কত টাকা পাচ্ছেন, সেই তালিকাও সামনে এসেছে। তালিকায় সবার আগে আছেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। একবারও দলকে আইপিএল শিরোপা জেতাতে না পারলেও কোহলি পাচ্ছেন সর্বোচ্চ ১৭ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ১৯ কোটি টাকা)।

চারবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এবং তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পাচ্ছেন সমান ১৫ কোটি রুপি করে (বাংলাদেশি মুদ্রায় ১৭ কোটি টাকার ওপরে)।

রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভেন স্মিথ এবং সানরাইজার্স হায়দরাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার পাচ্ছেন সমান ১২ কোটি রুপি করে (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা)। কিংস ইলেভেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল ১১ কোটি রুপি (প্রায় সাড়ে ১২ কোটি টাকা), কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক দিনেশ কার্তিক ৭.৪ কোটি (প্রায় সাড়ে ৮ কোটি টাকা) এবং দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়াস আইয়ার পাচ্ছেন ৭.৫ কোটি রুপি (সাড়ে ৬ কোটি টাকার ওপরে)।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর