ঢাকা, রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

সৌদি আরবে করোনায় আক্রান্ত ও মৃত্যুর

২০২০ সেপ্টেম্বর ১৮ ২২:২৪:৩০
সৌদি আরবে করোনায় আক্রান্ত ও মৃত্যুর

সৌদি আরবে আজ ১৮ সেপ্টেম্বর, শুক্রবার সৌদি আরবে করোনাভাইরাসে আক্রান্ত অবস্থা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ১০১ জন। এছাড়াও আজ নতুন করে শনাক্ত করা হয়েছে ৫৭৬ জন করোনা রোগী।

সৌদি আরবে আজ করোনাভাইরাসে আক্রান্ত অবস্থা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ১০১ জন। আজ নতুন করে করোনা রোগী শনাক্ত করা হয়েছে ৫৭৬ জন, এবং করোনাভাইরাসে মৃত্যুবরণ করেছেন ৩১ জন।

এখন পর্যন্ত সৌদি আরবে মোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ২৮ হাজার ৭৭৬ জন। এর মাঝে মোট সুস্থ হয়ে উঠেছেন ৩ লাখ ৮ হাজার ৩৫২ জন। এখন পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন ৪ হাজার ৪৩০ জন।

আরোপড়ুন
ব্লকচেইন প্রুযুক্তির মাধ্যমে রেমিটেন্স সেবা দিতে যাচ্ছে বিকাশ ও ষ্ট্যাণ্ডার্ড চার্টাড !
সৌদি আরবে আজ করোনা থেকে সুস্থ ১ হাজার ২০৩ জন!
বিমানের জরুরি বিজ্ঞপ্তি : পূর্বের শিডিউল স্থগিত

বর্তমানে সৌদি আরবে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ১৫ হাজার ৯৩৮ জন। এর মাঝে গুরুতর অবস্থায় আছেন ১ হাজার ১৮৯ জন।

এদিকে, বিশ্বজুড়ে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে আরো ৩ লক্ষ ১৪ হাজার ৬১৮ জন । গত ২৪ ঘন্টায় আজকেও সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছে ভারতে ৯৬ হাজার ৭৯৩ জন।

বিশ্বজুড়ে করোনা ভাইরাসে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ লক্ষ ৫০ হাজার ২৭৮ জন। ভাইরাসটিতে আক্রান্ত আরো ৩ কোটি ৩ লাখ ৪২ হাজার। গতকাল বিশ্বজুড়ে মারা গেছে আরো ৫ হাজার ৫৫৭ জন, এর আগের দিন যা ছিল ৪,৩৭৫ জন।

বিশ্বজুড়ে করোনা চালাচ্ছে তাণ্ডব। কোথাও একটু কমছে তো কোথাও বাড়ছে। ইউরোপে করোনা ভাইরাসের প্রকোপ নেই এখন, স্বাভাবিক হয়ে এসেছে জীবন। এখন ব্রাজিল,যুক্তরাষ্ট্র, ভারত, মেক্সিকো,কলাম্বিয়া,আর্জেন্টিনা ও রাশিয়া করোনার হটস্পট।

পৃথিবীতে এখন প্রায় সবগুলো দেশেই করোনার আক্রমন হয়েছ। কম ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় মায়ানমার, সিরিয়া, উরুগুয়ে,নিউজিল্যান্ড রয়েছে।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর