ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭

নবাব ফিরেছেন নবাবের মতোই

২০২০ সেপ্টেম্বর ১৭ ১৫:০১:০০
নবাব ফিরেছেন নবাবের মতোই

এফডিসিতে এখন খুব একটা সিনেমার শুটিং হয় না। ফলে বলা যায় এফডিসি এখন কর্মশূন্য। তবে মাঝেমধ্যে এই কর্মশূন্য এফডিসিও হয়ে ওঠে কর্মমুখর। তেমনই এক কর্মমুখর এফডিসি দেখা গেল সেদিন। করোনাভাইরাসের কারণে দীর্ঘ বিরতির পর সেদিন চিরচেনা এক এফডিসিকেই দেখা গেল।

কারণ শাকিব খানের শুটিং হচ্ছিল এফডিসিতে। ছবির নাম 'নবাব এলএলবি'। এই ছবির মাধ্যমেই টানা সাত মাসের বিরতির পর শুটিংয়ে ফিরলেন শাকিব খান।

দুপুরে এফডিসিতে গিয়ে তাই দেখা গেল উৎসবের আমেজ। পরিচালক অনন্য মামুনের সঙ্গে দেখা হওয়া মাত্রই জানালেন, সকালে ছিল আউটডোর অংশের শুটিং। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শাকিব খানও প্রস্তুত ৩০০ ফিট এলাকায়। কলটাইম ৮টায় থাকলেও ঠিক সকাল ৭টায় শুটিংয়ে পৌঁছে যান ঢাকাই ছবির শীর্ষ এ তারকা। ৮টায় শুটিং শুরুর কথা থাকলেও ৮টা ৩৭ মিনিটে ক্যামেরা ওপেন করেন পরিচালক।

এরই মধ্যে দেখা মিলল শাকিব খানের। দেখতেই মনে হলো শাকিব খান তার ফিটনেসে আমূল পরিবর্তন এনেছেন। ওদিকে শাকিব খানের শুটিং চলছে শুনে ফাঁকা এফডিসি মানুষের উপস্থিতিতে চাঙ্গা হয়ে ওঠে! মেকআপ রুমে ছবির প্রযোজকের সঙ্গে গল্পে জমে ওঠেন শাকিব। অন্যদিকে এক নম্বর ফ্লোরে তখন চলছিল সেট সাজানোর প্রস্তুতি। সেই দৃশ্যে শাকিবের সঙ্গী শহীদুজ্জামান সেলিম ও মাহিয়া মাহি।

শাকিব খান বলেন, 'সাত মাস পর শুটিংয়ে ফিরলাম। আমি হয়তো আরও কিছুদিন বাসায় বসে সময় পার করতে পারতাম। কিন্তু চলচ্চিত্রের অনেকের কথা ভেবেই শুটিং শুরু করেছি। একটা শুটিংয়ে অনেক পরিবার জড়িত। প্রায় ছয় মাস কেউ শুটিং করছে না। উপার্জন বন্ধ। এভাবে আর কতদিন? আমি কাজে ফেরায় এ মানুষগুলো কাজের সুযোগ পেল।' নতুন ছবি প্রসঙ্গে তিনি বলেন, 'নবাব' ফিরেছে নবাবের মতোই! া


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর