ঢাকা, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

টাকা পাঠালে ৪০০ টাকা ‘ক্যাশব্যাক’ দিচ্ছে বিকাশ

২০২০ সেপ্টেম্বর ১৫ ২০:১৬:৫৪
টাকা পাঠালে ৪০০ টাকা ‘ক্যাশব্যাক’ দিচ্ছে বিকাশ

দেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ। সম্প্রতি নতুন একটি ঘোষণা দিয়েছে এই প্রতিষ্ঠানটি। মোবাইল ব্যাংকিং সার্ভিস বিকাশ তাদের অ্যাপ থেকে দুইটি ব্যাংকে গ্রাহকের অ্যাকাউন্টে টাকা পাঠালে ক্যাশব্যাক দিচ্ছে। টাকা পাঠানোর চার্জের ওপর সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত এ ক্যাশব্যাক দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বিকাশ অ্যাপ থেকে ব্র্যাক ব্যাংক ও সিটি ব্যাংকের অ্যাকাউন্টে টাকা পাঠালে এ সুবিধা পাওয়া যাবে। টাকা পাঠানোর সার্ভিস চার্জের ওপর গ্রাহকরা পাবেন ৫০ শতাংশ ক্যাশব্যাক। তবে মাসে সর্বোচ্চ ২০০ টাকা, প্রতিদিন ১০০ টাকা ও অফার চলাকালীন সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত এ ক্যাশব্যাক পাবেন।

শুধুমাত্র বিকাশ অ্যাপে প্রবেশ করলে এ তথ্য দেখা যাচ্ছে। অ্যাপে প্রদর্শিত তথ্য বলা হয়েছে, ‘বিকাশ থেকে ব্যাংকে টাকা পাঠালেই সার্ভিস চার্জের উপর ৫০ শতাংশ ইনস্ট্যাটন্ট ক্যাশব্যাক’।

এদিকে বিকাশ অ্যাপের ওটিপি কোড নিয়ে গ্রাহকদের প্রতারণার দীর্ঘদিনের অভিযোগকে গুরুত্ব দিয়ে এবার নতুন নিয়ম চালু করছে সংস্থাটি।

নতনু পদ্ধতির ফলে একাধিক ফোন থেকে বিকাশের একই ব্যবহারকারীর আইডি লগইন বন্ধ করা যাবে না। একটি একাউন্ট থেকেই এখন ট্রানজেকশন করতে পারবেন। ওটিপি পিন নাম্বার দিয়েও আর অন্য ডিভাইস থেকে একাউন্ট চালাতে পারবেন না।

এর ফলে প্রতারকরা আপনার ওটিপি পিন নিয়ে আপনার একাউন্ট থেকে টাকা হাতিয়ে নিতে পারবে না।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর