ঢাকা, সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭

একেবারেই কম দামে বাজারে এলো হোন্ডা মোটরসাইকেল

২০২০ আগস্ট ৩০ ২১:০৬:১৪
একেবারেই কম দামে বাজারে এলো হোন্ডা মোটরসাইকেল

বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় ও চলাচলের সহজ মাধ্যম মোটরসাইকেল। এই সময় অফিস বা কাজে যাওয়ার একমাত্র বাহন হয়েছে দুই চাকা। আর এসব কথা ভেবে মধ্যবিত্তের সাধপূরণে সাধ্যের মধ্যে মোটরসাইকেল আনছে হোন্ডা কোম্পানি। নতুন মোটরসাইকেল ৬০ হাজার টাকায় পাওয়া যাবে। ফলে যারা কম দামের মধ্যে নতুন বাহন কিনবেন বলে ভাবছেন তাদের জন্য অবশ্যই সুখবর। হোন্ডা গ্রামীণ এলাকায় বিক্রি বাড়াতে চাইছে।

আর তাই তারা মিড রেঞ্জ বাইক নিয়েও নতুন করে ভাবতে শুরু করেছে। কম দামের মধ্যে মোটরসাইকেল লঞ্চ করে গ্রামাঞ্চলের বাজার ধরতে চাইছে তারা। অ্যাক্টিভা ও ডিও-র মতো স্কুট এনে বাজার কাঁপিয়েছিল হোন্ডা। শহর ও গ্রাম, দুজায়গাতেই হোন্ডার এই দুটি স্কুটি ব্যাপক জনপ্রিয় হয়েছে।

তবে এবার কম সিসি-র সস্তার বাইক লঞ্চ করে বৃহত্তর বাজার ধরার লক্ষ্য সংস্থার।সিডি১১০ মডেল-এর থেকেও কম দামে মোটরসাইকেল লঞ্চ করবে হোন্ডা। ভারতে সিডি১১০ -এর এক্স শোরুম প্রাইজ ৬৪ হাজার ১১০ রুপি। তার থেকেও সস্তা হবে নতুন এই মডেল।

হিরো স্প্লেন্ডর, টিভিএস রেডিওন, বাজাজ সিটি হান্ড্রেড-এর মতো মডেলগুলোকে পাল্লা দিতে নতুন মডেল আনবে হোন্ডা। আর এসব মোটরসাইলগুলোই হবে গ্রামের রাস্তার জন্য আদর্শ নতুন মডেল।


তথ্য প্রযুক্তি এর সর্বশেষ খবর

তথ্য প্রযুক্তি - এর সব খবর