ঢাকা, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭

কন্যার বাবা–মা হলেন ক্রিস ও ক্যাথরিন

২০২০ আগস্ট ১৪ ১৮:০০:৪৩
কন্যার বাবা–মা হলেন ক্রিস ও ক্যাথরিন

‘আজ আমাদের জীবনের অন্যতম সেরা দিন। আমাদের প্রথম কন্যাসন্তান জন্ম নিয়েছে। পৃথিবীর আলো এসে আমাদের রাজকন্যার চোখ স্পর্শ করে অভিনন্দন জানিয়েছে।’ হলিউড তারকা ক্রিস প্র্যাট ও তাঁর লেখিকা স্ত্রী ক্যাথরিন শোয়ার্জেনেগার এভাবেই নিজেদের প্রথম সন্তানের জন্মের

আনুষ্ঠানিক ঘোষণা দেন। ৩০ বছর বয়সী ক্যাথরিনের ভাই প্যাট্রিক শোয়ার্জেনেগার সদ্য মামা হওয়ায় উচ্ছ্বাসের সঙ্গে বোন ও দুলাভাইকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে ভাগনির জন্য উপহারও পাঠিয়েছেন বলে জানিয়েছে এন্টারটেইনমেন্ট টুডে।

এদিকে ক্যাথরিনের এক কাছের সূত্র পিপল সাময়িকীকে বলেছে, এই জুটি আগেই জানতেন মেয়ে হবে। ক্রিস তো আগে পুত্রসন্তানের বাবা হয়েছেন। মেয়ের মুখ দেখার জন্য মুখিয়ে ছিল এই জুটি। মেয়েকে কোলে পেয়ে তাঁদের খুশির কোনো সীমা নেই। প্রথমবার মা হওয়ার আবেগ, অনুভূতি উপভোগ করছেন ক্যাথরিন।

এই সূত্র আরও জানিয়েছে, স্বাস্থ্যগত ঝুঁকির কারণে কেউ হাসপাতালে সদ্য জন্ম নেওয়া বাচ্চাকে দেখতে যায়নি। তবে বাড়ি ফিরতেই আনর্ল্ড ও মারিয়া শোয়ার্জেনেগার তাঁদের নাতনিকে দেখে এসেছেন। সদ্য মা হওয়া মেয়ে আর নাতনির জন্য প্রয়োজনীয় সবকিছুই নিয়ে গিয়েছিলেন তাঁরা।

গত বছর জুনে অ্যাভেঞ্জার্স: এন্ডগেমখ্যাত তারকা ক্রিস প্র্যাটের সঙ্গে আর্নল্ড শোয়ার্জেনেগারের মেয়ে ক্যাথরিন শোয়ার্জেনেগার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মন্টেসিটোতে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। এটি ক্যাথরিনের প্রথম বিয়ে হলেও ক্রিস প্র্যাটের দ্বিতীয় বিয়ে। এর আগে প্র্যাটের আনা ফারিসের সঙ্গে আট বছরের সংসার রয়েছে। সেই সংসারে জ্যাক নামের ৭ বছরের একটি ছেলেও আছে ৪১ বছর বয়সী ক্রিসের।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর