ঢাকা, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭

সুশান্তের ফ্ল্যাটে থাকতেন আরেক নারী

২০২০ আগস্ট ১৪ ১৬:২৫:০৭
সুশান্তের ফ্ল্যাটে থাকতেন আরেক নারী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে প্রতিনিয়ত নতুন নতুন তথ্য বেরিয়ে আসছে। ক্রমে জটিল থেকে জটিলতর হয়ে উঠছে মামলাটি। এবার জানা গেল রিয়া ছাড়াও সুশান্তের জীবনে আরও এক নারীর কথা। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের সূত্রে এ

তথ্য পাওয়া গেছে।

সুশান্ত মৃত্যুরহস্য তদন্তের জন্য রিয়াকে তিন দফা জিজ্ঞাসাবাদ করেছে ইডি। সুশান্তের একটি ব্যাংক অ্যাকাউন্টে সাড়ে চার কোটি রুপি ফিক্সড ডিপোজিট করা হয়েছিল, যা দুদিনের মধ্যে ভেঙে ফেলা হয়। এ ব্যাপারে রিয়াকে আবার জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্তে উঠে এসেছে, সুশান্ত একটি ফ্ল্যাটের জন্য মাসিক কিস্তি জমা দিতেন। সেই ফ্ল্যাটে থাকতেন আরেক নারী। রিয়ার ভাষায়, যিনি সুশান্তের সাবেক প্রেমিকা। তবে কে এই নারী, সে ব্যাপারে ইডি এখনো খোলাসা করেনি। সুশান্ত যে অ্যাকাউন্ট থেকে ফ্ল্যাটটির মাসিক কিস্তি দিতেন, সেই অ্যাকাউন্টে এখন ৩৫ লাখ রুপি আছে।

২০১৯ সালের ২৬ নভেম্বর সুশান্তের অ্যাকাউন্টে সাড়ে ৪ কোটি রুপি এফডি করা হয়। পরে ২৮ নভেম্বর সেই এফডি ভেঙে ফেলা হয়। এই এফডি থেকে আড়াই কোটি রুপি তুলে নেওয়া হয়েছিল। আর সেখান থেকে এক কোটি করে আলাদা দুটি এফডি করা হয়।

সুশান্তের বাবা কে কে সিং অভিযোগ করেছিলেন যে তাঁর সন্তানের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি রুপির কারচুপি হয়েছে। কিন্তু ইডি তদন্ত করে সুশান্তের অ্যাকাউন্টে ১৫ কোটি রুপির হদিস পায়নি, পেয়েছে ১০ কোটি রুপির খোঁজ। সেই ১০ কোটি রুপিইবা কোথায় গেল, তার অনুসন্ধান চলছে। যে অ্যাকাউন্টে ওই অর্থ স্থানান্তর করা হয়, সেই অ্যাকাউন্টের মালিকের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। সুশান্তের মৃত্যুর সঙ্গে বলিউডের অভ্যন্তরীণ রাজনীতি, দিশা সাইলানির মৃত্যু, প্রেমিকা, অর্থ—সবকিছুর সম্পর্কের জাল ছাড়ানোর চেষ্টা চলছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর