ঢাকা, শুক্রবার, ২ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

আবার পর্দায় সালমান-জ্যাকুলিন রোমান্স

২০২০ আগস্ট ১৩ ১৯:২৪:১৮
আবার পর্দায় সালমান-জ্যাকুলিন রোমান্স

আবার পর্দায় দেখা মিলবে বলিউডের আলোচিত জুটি সালমান-জ্যাকুলিনকে। গত ১১ আগস্ট ছিল শ্রীলঙ্কান জ্যাকুলিনের জন্মদিন। ওইদিন অসংখ্য অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। তবে সবচেয়ে বড় উপহার দিয়ে তাকে চমকে দিয়েছেন পরিচালক-প্রয়োজক সাজিদ নাদিয়াদওয়ালা। এনডিটিভির প্রতিবেদন বলছে, সামাজিক যোগাযোগমাধ্যমে নাদিয়াদওয়ালার স্ত্রী ওয়ারধা

জানিয়েছেন, জনপ্রিয় ‘কিক’ ছবির দ্বিতীয় কিস্তি নির্মাণ হতে চলেছে। এ ছবিতে সুপারস্টার সালমান খানের সঙ্গে রোমান্স করছেন যথারীতি জ্যাকুলিন ফার্নান্দেজ।

এ ছাড়া ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি, যেখানে সালমান খান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও পরিচালক-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে দেখা গেছে।

জানা গেছে, বহুল প্রতীক্ষিত ‘কিক’ ছবির সিক্যুয়েলের চিত্রনাট্য প্রস্তুত। জ্যাকুলিনের জন্মদিনে এটাই ছিল বিশেষ উপহার। সালমান খানও জ্যাকুলিনের সঙ্গে নিজের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। সম্প্রতি ‘তেরে বিনা’ নামে একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা গেছে গেছে। এমনটি গোটা লকডাউনেই জ্যাকুলিন সালমান ও তার পরিবারের সঙ্গে পানভেলের ফার্মহাউজে কাটিয়েছেন।

এর আগে এক সাক্ষাৎকারে জ্যাকুলিন ফার্নান্দেজ অবশ্য নিশ্চিত করেছিলেন ‘কিক’ ছবির দ্বিতীয় কিস্তি হতে চলেছে। এ জন্য উত্তেজিত তিনি। দ্বিতীয় কিস্তির যাত্রা শুরুর জন্য তার তর সইছে না। সালমান-জ্যাকুলিন ভক্তরাও অবশ্য অপেক্ষায় রয়েছেন। এখন দেখা যাক, কবে শুটিং শিডিউল নির্ধারণ করা হয়।

সম্প্রতি নেটফ্লিক্সে জ্যাকুলিনের 'মিসেস সিরিয়াল কিলার' মুক্তি পেয়েছে। এ ছাড়া র‌্যাপার বাদশার সঙ্গে গেন্দা ফুলের একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। অবশ্য মুক্তির পরপরেই ব্যাপক সমালোচিত হয় ওই মিউজিক ভিডিওটি। এদিকে বলিউড সুপারস্টার সালমান খানের জন্য অপেক্ষা করছে ‘রাধে’ ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর