ঢাকা, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

শেষ হলো টাইগারদের দ্বিতীয় ধাপের অনুশীলন

২০২০ আগস্ট ১৩ ১৫:৪৫:১৬
শেষ হলো টাইগারদের দ্বিতীয় ধাপের অনুশীলন

বোলিং, ব্যাটিং, রানিং ও জিম সেশনের মধ্য দিয়ে শেষ হলো ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপ। ঈদুল আযহা শেষে বিসিবি'র ব্যবস্থাপনায় গেল ৮ আগস্ট থেকে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও খুলনায় মোট ২৭ ক্রিকেটার নিয়ে শুরু হয়েছিল এই অনুশীলন। ১০

জুলাই থেকে যোগ দিয়েছিলেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের ৯ সদস্য ও ছেলে দলের আরো এক সদস্য। তাদের অংশগ্রহণে টানা ছয়দিন চলার পর এই অনুশীলন শেষ হলো আজ। বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ আগস্ট) মিরপুর শের-ই-বাংলায় বিসিবি'র পাঠানো সূচি অনুযায়ী দিনের শুরুটা করেছেন মুশফিকুর রহিম। সকাল ৯টা থেকে ইনডোরে ৫০ মিনিটের ব্যাটিং শেষে করেছেন রানিং। টাইগার টেস্ট দলপতি মুমিনুল হকও মুশফিকের সূচিতে এসেছিলেন। মুশি যখন ব্যাটিং করেছেন মুমিনুল তখন রানিংয়ে সময় দিয়েছেন। আর মুশির রানিংয়ের সময়টিতে প্রায় ঘণ্টাব্যাপী ব্যাটিংয়ে কাটিয়েছেন মুমিনুল হক।

তাদের শেষ হতেই শুরু করেন সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন। এরপর একে একে ব্যাটিংয়ের উদ্দেশ্যে হোম অব ক্রিকেটে এসেছেন আফিফ হোসেন ধ্রুব ও সাদমান ইসলাম অনিক। সূচি অনুযায়ী ব্যাটিংয়ে সবার শেষে যোগ দিয়েছেন প্রমীলা দলের দুই সদস্য শামীমা সুলতানা ও শারমিন সুপ্তা।

এদিকে ছেলে বোলারদের মধ্যে সবার আগে দিনের অনুশীলনের শুরু করেন শফিউল ইসলাম। সকাল ৯টায় হোম অব ক্রিকেটে আঘা ঘণ্টার বোলিং শেষে করেছেন রানিং ও জিম। একই সূচিতে দিনের অনুশীলন সেরেছেন অপর পেসার আল-আমিন হোসেন। ছেলে বোলারদের মধ্যে সবার শেষে যোগ দিয়েছেন তাইজুল ইসলাম।

মেয়ে বোলারদের মধ্যে সবার আগে শুরু করেছেন জাহানারা আলাম। এরপর পর্যায়ক্রমে ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝরিয়েছেন অপর দুই প্রমীলা বোলার নাহিদা আক্তার ও লতা মন্ডল।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর