ঢাকা, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

দলে সুযোগ না পেয়ে আত্মহত্যা করলেন ক্রিকেটার

২০২০ আগস্ট ১২ ২১:০৯:০২
দলে সুযোগ না পেয়ে আত্মহত্যা করলেন ক্রিকেটার

যুবসমাজের মধ্যে দিনে দিনে বহুগুণে বৃদ্ধি পাচ্ছে সুযোগ না পেয়েই আত্মহত্যা? আইপিএলে সুযোগ না পেয়ে হতাশায় আত্মহত্যা করে ফেললেন এক যুব ক্রিকেটার। নাম করণ তিওয়ারি!

মুম্বাইর ক্লাব ক্রিকেটার করণের বোলিং এবং শারীরিক গঠনও কিছুটা ডেল স্টেইনের মতো হওয়ায় স্থানীয় ক্রিকেটমহলে পরিচিত ছিলেন ‘জুনিয়র ডেল স্টেইন’ নামে। স্বপ্ন দেখতেন ফাস্ট বোলার হবেন। কিন্তু স্বপ্ন স্বপ্নই থেকে গেল।

আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা আইপিএল খেলায় অংশগ্রহণ করতে না পেরেই নাকি তিনি আত্মহত্যা করেছেন। সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, তাঁর কোন এক ঘনিষ্ঠ বন্ধুকে তিনি জানিয়েওছিলেন, আত্মহত্যা করবেন।

ভীষণভাবে হতাশায় ভুগছিলেন ২৭ বছরের ছেলেটি। সোমবার রাত ১০ টা নাগাদ নিজের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার হয়। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে। করণ বড্ড সম্ভাবনাময় ক্রিকেটার ছিল। জীবনে হয়তো অনেক দূর যেতে পারতেন তিনি।

পুলিশ সূত্রে খবর, আইপিএলে সুযোগ না পাওয়া তো রয়েছেই, সঙ্গে কোন কাজ না পাওয়াটাও বড় বিষাদ হয়ে দাঁড়িয়েছিল ক্রিকেটারের জীবনে। এ অবস্থায় খুব চিন্তিত ছিলেন তিনি।
করণ তিওয়ারি মুম্বাইয়ের সুভেনিয়র ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফ্রেন্ডস স্পোর্টস ক্লাবে খেলেছেন। স্বপ্নের মুম্বাই নগরী যেন আত্মহত্যার নগরীতে পরিণত হয়েছে।

একজন মনোরোগ বিশেষজ্ঞ বলছেন, যুবসমাজের হতাশা প্রচণ্ড পরিমাণে বৃদ্ধি পেয়েছে। একটুতেই তাঁরা আতংকিত হয়ে আত্মহত্যার মতো পথ বেছে নিচ্ছেন। তাঁদের এই বিপদ থেকে উদ্ধার করার জন্যে কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা খুব শীঘ্রই প্রয়োজন। সেটা শুরু করতে হবে ঘর থেকে এবং প্রথম কাউন্সেলিংয়ের দায়িত্বই সন্তানের মা-বাবার।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর