ঢাকা, শুক্রবার, ২ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

করোনায় মারা গেলেন তামিল সিনেমার প্রযোজক স্বামীনাথন

২০২০ আগস্ট ১১ ১৭:৪২:২৫
করোনায় মারা গেলেন তামিল সিনেমার প্রযোজক স্বামীনাথন

তামিল সিনেমার প্রখ্যাত প্রযোজক ভি স্বামীনাথন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার (১০ আগস্ট) চেন্নাইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এক পরিচালক।

সম্পর্কিত খবর করোনাকালেও এক মাসে ধর্ষণের শিকার ১০৭ নারী-শিশুযেভাবে কাজ করবে রাশিয়ার তৈরি বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিনরাশিয়া প্রথম করোনার ভ্যাকসিন তৈরি করেছে: পুতিন

তিনি বলেন, ভি স্বামীনাথনের লক্ষ্মী মুভি মেকার্স ইন্ডাস্ট্রির অন্যতম একটি সেরা প্রতিষ্ঠান। আমি এই ব্যানারটির একটি সিনেমা পরিচালনা করেছি। আমার প্রিয় বন্ধু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন। এটা আমাকে খুব কষ্ট দিচ্ছে। আমি একজন ভালো বন্ধু ও প্রযোজক হারালাম। তার পরিবার ও প্রিয়জনদের প্রতি আমার সমবেদনা রইলো।

ভি স্বামীনাথন যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ করতেন। কামাল হাসানের 'আনবে সিভাম', ধানুশের 'পুধুপেত্তাই' ও বিজয়ের 'প্রিয়ামুদান' ও 'বাগাবাথি'সহ বেশকিছু সিনেমা নির্মাণ করেছেন তিনি।

প্রযোজনা ছাড়াও তিনি বিশেষ চরিত্রে তামিল সিনেমায় অভিনয়ও করেছেন। 'ভাদিভেলু' সিনেমার কমেডি দৃশ্যে অভিনয় করে স্বামীনাথন বেশ পরিচিতি পান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর