ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

তোমার স্পর্শই আমাকে পরিণীতা করেছে : শুভশ্রী

২০২০ আগস্ট ১১ ১৫:২৭:০৭
তোমার স্পর্শই আমাকে পরিণীতা করেছে : শুভশ্রী

মা হতে চলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেই খবর বেশ পুরনো। এখন চলছে দিন গণনা। নতুন অতিথি কবে পৃথিবীর মুখ দেখবে। সেই অপেক্ষার মাঝেই স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে নানা দুষ্টামি-রোমান্সে খবরের শিরোনামে আসেন নায়িকা। যে কোনো মেয়ের জীবনেই বিয়ে, প্রথম

মাতৃত্বের স্বাদ; এই বিষয়গুলো খুবই গুরুত্বপূর্ণ। রাজের হাত ধরেই অন্যরকম শুভশ্রীকে দেখা গেছে। সে হোক সিনেমায় কিংবা বাস্তব জীবনে। শুধুমাত্র কর্মাশিয়ল ছবির হিরোইন এই ট্যাগ থেকে বেরিয়ে এই রাজের জন্য শুভশ্রী ‘পরিণীতা’র মতো ছবিতে কাজ করে নিজের অভিনয়ের জাত চেনাতে পেরেছেন।

আর রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম ও বিয়ে বদলে দিয়েছে ব্যক্তি শুভশ্রীকে। অগোছালো মেয়েটি এখন লক্ষী বউ, সংসারী। আর দশটা নারীর মতো সেও মাতৃত্বের অপেক্ষায় শান্ত হয়ে আছে।

বর্তমানে শুটিং থেকে খানিক বিশ্রাম পেয়ে নিজেদের মতো করে দিন কাটাচ্ছেন শুভশ্রী ও রাজ। গান শোনা, লেখালেখি পছন্দের কাজ তো আছেই। সেই সঙ্গে এই সুযোগে ভালোবাসার চকোলেট, আইসক্রিমও দেদার খাচ্ছেন। তার ফাঁকে সোশাল মিডিয়ায় তার এই মাতৃত্বের জার্নির বেশ কিছু ছবিও শেয়ার করছেন।

সেই ধারাবাহিকতায় গেল ৯ আগস্ট অভিনেত্রী তার সোশাল মিডিয়ায় বিয়ের একটি ছবি শেয়ার করে রাজের জন্য লেখেন, ‘তোমার স্পর্শ আমায় পরিণীতা করেছে। আমার জীবনে অন্যতম বিশেষ দিন।’

এদিকে জানা গেছে, বুদ্ধদেব গুহর ‘বাবলি’ উপন্যাস অবলম্বনে ছবি বানানোর কথা ভাবছেন হবু বাবা রাজ। চলছে চিত্রনাট্য লেখার কাজ। মুখ্য চরিত্রে দেখা যাওয়ার কথা শুভশ্রী আর আবির চট্টোপাধ্যায়কে। আপাতত সন্তানের জন্ম মুহূর্তের প্রতীক্ষায় তিনি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর