ঢাকা, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

খোলা চিঠিতে সাকিবের বার্তা

২০২০ আগস্ট ১১ ১১:৩০:২০
খোলা চিঠিতে সাকিবের বার্তা

সাকিব আল হাসান বিশ্ব সেরা অলরাউন্ডার। সাফল্য ও ব্যর্থতার মধ্যে জীবনপৃষ্ঠায় সাফল্যের গল্পটাই বেশি। বিশ্বসেরা এই অলরাউন্ডার দেশের ক্রিকেটকে নতুন মাত্রা দিয়েছেন। নিজেও পৌঁছে গেছেন অনন্য উচ্চতায়। ধারাবাহিকতার অনন্য নজির স্থাপন করে পারফর্ম করে গেছেন বছরের পর বছর

এসবের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটে সাকিব আল হাসান পাড়ি দিয়ে ফেলেছেন দীর্ঘ ১৪ বছর। ৪ দিন আগে বছরপূর্তি হয়ে গেলেও, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করা সাকিবের প্রতিক্রিয়া পাওয়া গেল আজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমর্থকদের উদ্দেশে একটি খোলা চিঠি লিখেছেন। সঙ্গে পোস্ট করেছেন একটি ভিডিও।

যেখানে আছে তার অভিষেক থেকে নাম্বার ওয়ান অলরাউন্ডার হয়ে ওঠা, ২০১১ বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেয়ার ক্ষণ। আছে এশিয়া কাপের ফাইনালে হারের দুঃস্মৃতি। আরো আছে সব প্রতিকূলতা মাড়িয়ে সাফল্যের চূড়ায় পৌঁছানোর তাড়না, আন্তর্জাতিক ক্রিকেটের বিভিন্ন পরিমন্ডলে তার কিছু কীর্তিগাঁথার চিত্র। সবমিলিয়ে সাকিব আল হাসানের ক্যারিয়ারের সারসংক্ষেপ।

সমর্থকদের উদ্দেশে কিছু কথাও লিখেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। সেটি হুবহু তুলে ধরা হলো: ‘দেখতে দেখতে কেটে গিয়েছে অনেকগুলো দিন। বিগত ১৪ বছরের প্রত্যেকটি দিনই আমার কাছে রোমাঞ্চকর একেকটি অভিজ্ঞতা। এমন দুর্দান্ত এক পথচলাই আমাকে দাঁড় করিয়েছে আজকের জায়গায়। আপনাদের সবার অকুণ্ঠ সমর্থন আর ভালোবাসাই আমাকে জুগিয়েছে পথ চলার অনুপ্রেরণা।

ক্যারিয়ারের ১৪তম বছর পূর্ণ করার দারুণ এই মুহূর্তে আমি ধন্যবাদ জানাতে চাই আপনাদের সবাইকে। আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চাই আরও নতুন উদ্যমের সাথে। ধন্যবাদ সবাইকে।’ জুয়াড়ির প্রস্তাব গোপন করায় শাস্তি পাওয়া সাকিবের নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আগামী অক্টোবরের শেষেই। সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেই দেখা যেতে পারে টাইগার অলরাউন্ডারকে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর