ঢাকা, শুক্রবার, ২ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

চ্যালেঞ্জে সাকিবকে হারিয়ে সাইফউদ্দিনের চাওয়া হবে

২০২০ আগস্ট ১০ ১৪:১৩:৫৯
চ্যালেঞ্জে সাকিবকে হারিয়ে সাইফউদ্দিনের চাওয়া হবে

বিশ্বসেরা সাকিব আল হাসান। অন্যদিকে টাইগার ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন। ভক্ত-সমর্থকের সংখ্যাতেও সাইফউদ্দিন হয়তো সাকিবের কাছে পাত্তাই পাবেন না। কেননা, সুপারস্টার সাকিবের ভক্ত-সমর্থকের সংখ্যা যে অসংখ্য!

আর সেই সাকিবকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন তরুণ সাইফউদ্দিন। অবশ্য দুজনের চ্যালেঞ্জটা ক্রিকেট নিয়েই। ক্রিকেট মাঠে ফিরলেই সাকিবকে দুই ওভারে ২২ রান করার চ্যালেঞ্জ দিয়েছেন সাউফউদ্দিন। সাকিবও সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। জানিয়েছেন, সাইফউদ্দিনের চ্যালেঞ্জের জন্য তৈরি হবেন তিনি।

আর সাকিবকেই কেন চ্যালেঞ্জ জানিয়েছেন সাইফ?অনলাইন ভিত্তিক ক্রিকেট ওয়েবসাইট বিডিক্রিকটাইমের সাথে আলাপকালে সাইফ জানান, “সাকিব ভাই অনেক অভিজ্ঞ। আইপিএলে বড় বড় বোলারদের সামলেছেন। সেই তুলনায় আমি চুনোপুঁটি। তারপরও চ্যালেঞ্জ নিতে দোষ কী!

তবে চাপে আছেন কি সাইফ? তিনি আরও বলেন, “না, আমি কোনো চাপে নেই। সাকিব ভাই যে মাপের খেলোয়াড় সে তুলনায় আমি কিছুই না। কিন্তু বড় হতে হলে তো অবশ্যই বড়দের সাথে টেক্কা দিতে হবে। তাই আমি এই চ্যালেঞ্জ নিতে চাই। হয়ত হারব। কিন্তু চ্যালেঞ্জ তো নিতে পারি।

তবে সাকিবের কাছ থেকে শিখতেই মূলত এই চ্যালেঞ্জ দিয়েছেন এই অলরাউন্ডার। তিনি বলেন,“ক্রিকেটে বলে-কয়ে কিছু হয় না। যার দিন ভালো যায় সেই সফল হয়। আমার বলে খেলতে পারবেন না- এমন তো না। আমি এমন একজনকে চ্যালেঞ্জ জানাতে চাই যাকে বল করলে আমি আরও বেশি শিখতে পারব।

আমি কমফোর্ট জোনে থাকতে চাই না। ডিসকমফোর্ট জনে গিয়ে যদি ভালো কিছু করতে পারি তাহলে নিজের জন্যই ভালো।এবার ভক্তরা জানতে চাইতেই পারে, হারলে কি পুরস্কার দিবে সাইফ বা জিতলে কি পুরস্কার চাইবেন তিনি? মজার ছলে সাইফ জানালেন, “হবে হয়ত কিছু একটা। ফ্রি ফ্রি তো কেউ কিছু করে না!

ভাই যখন ঢাকায় আসবে তখন এটা আলোচনা করে নিব। যদি কোনোমতে জিতে যাই, চেয়ে বসবো কিছু একটা! হারলে অবশ্য আমাকে দিতে হবে। কিন্তু উনাদের কিছু দেওয়ার মত আমার টাকাপয়সা নেই ওরকম। হয়ত বলব- যতদিন আপনি নেটে ব্যাটিং করবেন ডাক দিবেন, ফ্রিতে নেটে বোলিং করব!


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর