ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

মহিলাদের অশালীন মেসেজ পাঠান রাজ চক্রবর্তী

২০২০ আগস্ট ০৯ ১৩:৩৭:২৬
মহিলাদের অশালীন মেসেজ পাঠান রাজ চক্রবর্তী

স্ত্রী শুভশ্রী সন্তানসম্ভবা, আর ডেটিং সাইটে অ্যাকাউন্ট খুলেছেন রাজ চক্রবর্তী? হঠাৎ করে দেখলে আপনারও এমনটাই মনে হতে পারে। তবে না, রাজ ডেটিং সাইটে কোনও অ্যাকাউন্ট খোলেননি। অথচ, ডেটিং সাইটে তার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে দিব্যি মহিলাদের সঙ্গে চ্যাট করা চলছে।

পাঠানো হচ্ছে অশালীন মেসেজ।

‘টনটন’ নামের একটি ডেটিং সাইটে রয়েছে রাজের নামে এই ভুয়া ভেরিফায়েড প্রোফাইল! এ খবর পরিচালকের কানে যেতেই তিনি তার সমস্ত অনুরাগীদের সতর্ক করলেন। সম্পর্কিত খবর প্রাথমিক শিক্ষার মহাপরিচালক করোনায় আক্রান্তমহেশ ভাট-মৌনি-ঊর্বশীকে মহিলা কমিশনের নোটিসপরিচালক মর্যাদার কর্মকর্তা ছাড়া টকশো-সাক্ষাৎকারে অংশগ্রহণ নিষেধ

সোশ্যাল মিডিয়ায় সকলকে সতর্ক করে রাজ লেখেন, ‘টনটন’ নামক একটি ডেটিং অ্যাপ এ আমার একটি প্রোফাইল পাওয়া গেছে। ওটা আমি নই, এরকম অনেক প্রোফাইল ও আছে চারপাশে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সচেতন করার চেষ্টা করি।

তবে তারকাদের নামে ভুয়া অ্যাকাউন্ট খোলার কাণ্ড নতুন নয়। কিছুদিন আগেও রাজ চক্রবর্তী এমনই এক ভুয়া অ্যাকাউন্টের ফাঁদে পড়েছিলেন। তার নামে অ্যাকাউন্ট খুলে এক প্রতারক সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষাধিক টাকা লুঠ করছিলেন।

আর এবার রাজ সতর্ক করলেন তার নামে ভুয়া ডেটিং অ্যাকাউন্টের বিষয়ে। বেশ কিছুদিন আগে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও অনুরাগীদের সতর্ক করেন। জানান, তার নামেও ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে ইভেন্টের নামে টাকা তোলা হচ্ছে। তবে ওই ব্যক্তি আদপে তিনি নন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর