ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

বলিউডের সেরা ধনী নায়িকারা

২০২০ আগস্ট ০৮ ১৯:২৩:২৯
বলিউডের সেরা ধনী নায়িকারা

নায়ক-নায়িকাদের ভক্ত অনুসারীদের ধারণা তারকা অনেক টাকার মালিক। কেমন তাদের জীবনযাপন তা জানতেও আগ্রহী তারা। এবার জেনে নিন বলিউডের সেরা ধনী নায়িকার মধ্যে কে কে আছেন?

আলিয়া ভাট গত বছর সবচেয়ে বেশি আয় করে এই তালিকায় প্রথম স্থানে আলিয়া ভাট। ফোর্বসের ২০১৯ সালের তালিকা অনুসারে, আলিয়ার গত বছরের আয় ছিল ৫৯.২১ কোটি টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া- গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস গত বছর সবচেয়ে বেশি আয়ের তালিকায় ১০০ সেলিব্রিটির মধ্যে ৪৯ তম স্থান থেকে ১৪ তম স্থানে উঠে এসেছেন।

গত বছর প্রিয়াঙ্কার মোট আয় ২৩.৪ কোটি ছিল বলে জানানো হয়। শুধু তাই নয়, ইনস্টাগ্রাম রিচ লিস্ট ২০১৯ সালে সবচেয়ে ধনী ভারতীয় সেলিব্রিটি হিসেবে তাকে মনোনীত করা হয়েছিল।

খবর অনুসারে, গত বছর প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পোস্টের জন্য ১.৯২ কোটি টাকা চার্জ করেছিলেন।

দীপিকা পাড়ুকোন: সবচেয়ে ধনী সেলিব্রিটিদের তালিকায় দীপিকা পাড়–কোনের নাম ২০১৮ সালে ৪৮ কোটি

আয় সহ ১০ নম্বরে ছিল। কিন্তু এখন এক্ষেত্রে চার নম্বরে উঠে এসেছেন তিনি। গত বছর তার আয় ১১২.৮ কোটি টাকা ছিল বলে জানানো হয়েছে।

অনুশকা শর্মা: অভিনেত্রী-প্রযোজক অনুশকা শর্মার ২০১৯ সালে আয় ছিল ২৮.৬৭ কোটি টাকা।

অনুশকা ও তার স্বামী বিরাট কোহলি মিন্ত্রার মতো বেশ কিছু বড় ব্র্যান্ডের অ্যাম্বাসাডরও। ফোর্বস তালিকায় অনুসারে সবচেয়ে বেশি আয়ের সেলিব্রিটিদের তালিকায় ২১ নম্বরে অনুশকা।

ক্যাটরিনা কাইফ: বলিউডের ‘চিকনি চামেলি’ খ্যাত ক্যাটরিনা কাইফের গত বছরের আয় ছিল ২৩.৬৩ কোটি টাকা। এর ভিত্তিতে তালিকায় তার স্থান ২৩ তম। সিনেমার সঙ্গে সঙ্গে বেশ কয়েকটি বড় ব্র্যান্ডের অ্যাম্বাসাডরও তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর