ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭

এবারের আইপিএলে চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ ঘোষণা

২০২০ আগস্ট ০৭ ১০:৩১:৩০
এবারের আইপিএলে চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ ঘোষণা

করোনা ভাইরাসের কারনে অনেকদিন যাবৎ বন্ধ চিলো ক্রিকেট। তবে আবারও মাঠে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। গ্যালারিতে দর্শক না থাকলেও ইতোমধ্যেই চালু হয়েছে মাঠের লড়াই। এদিকে আইসিসি টি-২০ বিশ্বকাপ পিছিয়ে গেলেও আইপিএল শুরু হতে যাচ্ছে অবশেষে। ইতোমধ্যে ঘোষণা করা হয়েছে আইপিএলের সময়সূচী এবং অনুষ্ঠিত হবার স্থান।

করোনার কারনে ক্রিকেটারদের নিরাপত্তার কথা মাথায় রেখে এবারের আইপিএল হচ্ছে না ভারতে এমনটা জানা গিয়েছিল আগেই। আর আইপিএলের ভেন্যু হিসেবে শেষ পর্যন্ত বেছে নেয়া হল সংযুক্ত আরব আমিরাতকে। কেননা সারা বিশ্ব যখন করোনার ছোবলে নাকাল তখন কিছুটা স্বস্তিতে রয়েছে মরুর দেশ আরব আমিরাত।

আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হয়ে আসরটি চলবে ৮ নভেম্বর পর্যন্ত। অর্থাৎ ৫১ দিনে ধরে টানা টি-২০ ক্রিকেট উপভোগ করার সুযোগ রয়েছে দর্শকদের সামনে। বিশ্বের অন্যতম সেরা টি-২০ ঘরোয়া এই আসরকে কেন্দ্র করে তাই দর্শকদের মধ্যে সৃষ্টি হয়েছে বাড়তি উন্মাদোনা।

উল্লেখ্য, গত ২৯ মার্চ আইপিএল শুর হবার কথা থাকলেও সেট কয়েক দফা পিছিয়ে শেষ পর্যন্ত শুরু হতে যাচ্ছে সেপ্টেম্বরে। নিজ দেশে টুর্নামেন্ট আয়োজন না করতে পারলেও মাঠে ক্রিকেট ফেরাতে পেরেই বেজায় খুশি সংশ্লিষ্টরা।

আইপিএলের গত আসরে রানার্সআপ হয়েছিল চেন্নাই সুপার কিংস। আরনেকটি আইপিএল শুরুর আগে দলটি তাদের পূর্বের অধিকাংশ তারকাদেরই রেখে দেয়।

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের একাদশ কেমন হতে পারে চলুন দেখা যাক-

১. শেন ওয়াটসন ২. মুরালি বিজয় ৩. সুরেষ রায়না ৪. আম্বাতি রাইডু ৫. ডোয়াইন ব্রাভো ৬. ধোনি ৭. রবিন্দ্র জাদেজা ৮. কেদার যাদব ৯. ইমরান তাহির ১০. এনগিদি ১১. দ্বিপক চাহার/পিয়ুস চাওলা


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর