ঢাকা, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

বিপিএলের দল সিলেট সিক্সার্সকে আইনি নোটিশ দিয়েছে বিসিবি

২০২০ আগস্ট ০৬ ১৪:৫৮:৪০
বিপিএলের দল সিলেট সিক্সার্সকে আইনি নোটিশ দিয়েছে বিসিবি

২০১৮ বিপিএলের অন্যতম দল সিলেট সিক্সার্সকে আইনি নোটিশ পাঠিয়েছে বিসিবি। জানা গেছে প্রাথমিকভাবে তাদের মৌখিকভাবে অনুরোধের পরেও তাতে তারা কর্ণপাত না করায় ফ্র্যাঞ্চাইজিটির বিরুদ্ধে এই সিদ্ধান্ত গ্রহনে বাধ্য হয়েছে টাইগার প্রশাসন।

তিন দিন আগে ক্রিকেটারদের আন্তর্জাতিক সংগঠন ফিকা’র (ফেডারেশন অব ইন্টারন্যাশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন) এক তদন্ত প্রতিবেদনে উঠে আসে যে, বিশ্বব্যাপী ছয়টি ফ্র্যাঞ্জাইজি টুর্নামেন্টে ক্রিকেটার ও কোচদের বেতনাদি সঠিক সময়ে পরিশোধ করা হয়নি। যে তালিকায় বিপিএলও আছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট-বিপিএল নিয়ে তারা জানায়, ২০১৮ অর্থাৎ ষষ্ঠ আসরের বিপিএলে এক ফ্র্যাঞ্জাইজি তিন ক্রিকেটার (সোহেল তানভীর, নিকোলাস পুরান, গুলবাদিন নায়েব) ও এক কোচের (ওয়াকার) বেতন আজও পরিশোধ করা হয়নি। উল্লেখ্য যে ওই আসরে এরা সবাই সিলেট সিক্সার্স সাইডে ছিলেন।

বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে সিলেট সিক্সার্সকে অনেক আগেই আইনি নোটিশ পাঠানো হয়েছে বলে বৃহস্পতিবার (৬ আগস্ট) সারাবাংলাকে জানিয়েছেন বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন। তিনি এও জানালেন, বিসিবি আইনি নোটিশ পাঠালোও এর উত্তরে সিলেট সিক্সার্স এখনো কোন উত্তর দেয়নি।

নিজাম উদ্দিন চৌধুরী বললেন, ‘আমরা তাদের আইনি নোটিশ পাঠিয়েছি অনেক আগেই কিন্তু এখনো কোনো উত্তর পাইনি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর