ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

বিতর্কের মুখে পুনম

২০২০ জুলাই ৩০ ১৪:৩৯:০৪
বিতর্কের মুখে পুনম

আর রাখঢাক নয়, সোশ্যাল মিডিয়ায় সম্পূর্ণ নগ্ন হয়ে ভিডিও পোস্ট করলেন ভারতের আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। মহামারী আবহে ভয়ে কাঁপছে গোটা

বিশ্ব। কিন্তু তাতে কি! নিজের ছন্দেই রয়েছেন পুনম। নিজস্ব ঢঙেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। এতদিন স্রেফ খোলামেলা ছবি বা ভিডিও পোস্ট করতেন। কখনও তার শার্টের আড়াল থেকে উন্মুক্ত হয়েছে বক্ষ বিভাজিকা। কখনও স্বচ্ছ অন্তর্বাসের মধ্যে দিয়ে স্পষ্ট হয়েছে লাস্যময়ীর শরীরের প্রতিটি অঙ্গ। এবার আর কোনও উঁকিঝুঁকি নয়। সম্পূর্ণ নগ্ন অবস্থায় ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন এই অভিনেত্রী ।

সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না পুনম । উষ্ণতার মধ্যেও আবছা শালীনতা রাখেন। বাকিটা অনুরাগীদের কল্পনার উপর ছেড়ে দেন। আর একবার শরীরী আবেদনের খেলায় মাতলে, লক্ষাধিক লাইক তো মিলেই যায়। উৎসব যাই হোক, কিংবা নাই হোক, সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে দেরি হয় না তার। কখন কী করতে হয়। কেমন করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে পুনম সিদ্ধহস্ত।

এবারের ভিডিওটি নিজের অ্যাপের জন্য প্রোমোশনাল ভিডিও শুট। যেখানে লাস্যময়ীর শরীরে সামান্য সুতোও নেই। বরং শুটিংয়ের সেটে রয়েছে প্রচুর গোলাপী বেলুন। কখনো তার আড়াল থেকে আবার কখনো একেবারে খোলাখুলি ভিডিওতে শরীরী আবেদন জানিয়েছেন পুনম। যা দেখে লাইকের ঝড় বয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, নগ্ন এ ছবি পোস্ট করে বিতর্কের মুখেও পড়েছেন তিনি। বেশিরভাগই তার এমন কাণ্ডের সমালোচনা করেছেন। বলেছেন, অযথা শরীর দেখিয়ে যে জনপ্রিয়তা পাওয়া যায় না সেটা পুনমের আগেই বোঝা উচিত ছিলো।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর