ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

শ্রীলঙ্কার ক্রিকেট লিগের নিলামে উঠেছে ৫ বাংলাদেশী

২০২০ জুলাই ২৯ ২২:০০:৪৬
শ্রীলঙ্কার ক্রিকেট লিগের নিলামে উঠেছে ৫ বাংলাদেশী

এই প্রথমবারের মতো আয়োজিত শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ খেলতে চায় বাংলাদেশের ৫ জন টাইগার ক্রিকেটার। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড এ খবর নিশ্চিত করেছে। সব দেশেই ক্রিকেট ফেরাতে এখন ব্যস্ত। বিশ্বকাপ স্থগিত হওয়ায় আন্তর্জাতিক কোন টুর্নামেন্ট না থাকায় অনেক দেশ নিজেদের ঘরোয়া টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটার ফেরানোর পরিকল্পনা করছে। সে পথে হাটলো শ্রীলঙ্কাও। আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর আগে তার তাদের ফ্র্যাঞ্চাইজি লিগ আয়োজনেই বেশি ইচ্ছুক।

আগামী ২৮ আগস্ট থেকে শুরু হবে এলপিএল। শেষ হবে ২০ সেপ্টেম্বর। এই ২২ দিনের ওই টুর্নামেন্টটির ২৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে দেশের চারটি ভেন্যুতে। ভেন্যুগুলো হলো প্রেমাদাসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এবং সুরইয়াওয়াওয়া মাহিন্দা রাজাপাকসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।


টুর্নামেন্টে মোট পাঁচটি দল অংশগ্রহণ করবে। দলের নামগুলো হবে কলম্বো, ক্যান্ডি, গল, ডাম্বুল্লা ও জাফনা শহরগুলোর নাম অনুসারে।
এসএলসি জানিয়েছে, টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য ইতোমধ্যে ৭০ জন আন্তর্জাতিক খেলোয়াড় ও ১০ জন হাই-প্রোফাইল কোচ আগ্রহ প্রকাশ করেছে। এই ৭০ জন ক্রিকেটারের মধ্যে আছে বাংলাদেশের ৫ জন। তবে এসব ক্রিকেটারের নাম প্রকাশ করেনি তারা।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর