ঢাকা, সোমবার, ৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭

বাংলাদেশের ৩ জন্য প্রতিনিধিত্ব করবে এবারের আইপিএলে

২০২০ জুলাই ২৭ ১৮:৩৯:০৫
বাংলাদেশের ৩ জন্য প্রতিনিধিত্ব করবে এবারের আইপিএলে

করোনা ভাইরাসের মধ্যেই শুরু হতে যাচ্ছে এবারের আইপিএল। আইপিএল ভারতের লীগ হলেও এবারের আইপিএল ভারতে হবে না। এবারের আসরটি অনুষ্ঠিত হতে যাচ্ছে দুবাইতে। আসন্ন আসরে বাংলাদেশের কোনো খেলোয়াড় না থাকলেও, বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন তিনজন।

ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অংশ হবেন দুজন। এরা হলেন বুলবুল আহমেদ ও রবিউল করিম সেন্টু। দুজনই বাংলাদেশ জাতীয় দলে থ্রোয়ার হিসেবে আছেন অনেক দিন ধরে। এবার কাজ করবেন আইপিএলে।


বুলবুল এবং সেন্টুর প্রথম আইপিএল হলেও, তিন মৌসুম ধরে আইপিএলে কাজ করছেন খলিল খান। এক মৌসুম কাজ করছেন চেন্নাই সুপার কিংসে, বাকি দুই মৌসুম রাইজিং পুনে সুপার জায়েন্টসের সঙ্গে।

১৩তম মৌসুমে সুপার কিংসদের সঙ্গে থাকবেন তিনি। সব কিছু ঠিক থাকলে ১০ আগস্ট দুবাইয়ের বিমান ধরবেন খলিল। সেখানে গিয়ে ১৪দিনের কোয়ারেন্টাইনে থাকবেন তিনি। রবিবার ক্রিকফ্রেঞ্জিকে এই তথ্য নিশ্চিত করেছেন খলিল।

খলিল বলেন, 'চেন্নাই সুপার কিংসের ম্যানেজম্যান্ট আমাকে ফোন করেছিল। ১০ আগস্ট আমার দুবাই যাওয়ার কথা রয়েছে। আমার জন্য এটা অনেক স্বস্তির খবর এবং আমি আনন্দিত। কারণ সেখান থেকে যে অর্থ পাব তাতে পুরো বছর পরিবারের খরচ চালাতে পারব।'

১০ আগস্ট খলিলের যাওয়ার কথা থাকলেও বুলবুল এবং সেন্টুর যাওয়ার দিনক্ষণ এখনও নিশ্চিত হয়নি। তবে দুজনই যে আইপিএলে যাচ্ছেন এই বিষয়টি নিশ্চিত করেছেন হায়দ্রাবাদের ভিডিও অ্যানালিসিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরন।

বাংলাদেশ দলের সঙ্গেও লম্বা সময় ধরে কাজ করছেন শ্রীনি। তিনি বলেন, 'বুলবুল এবং সেন্টু আইপিএলে যাচ্ছে এবং হায়দ্রাবাদের সঙ্গে কাজ করবেন। যদিও এখনও তাঁদের যাওয়ার দিনক্ষণ চূড়ান্ত হয়নি।'

এ বছরের মার্চেই হায়দ্রাবাদে চাকরি হয় বুলবুল এবং সেন্টুর। শ্রীনিবাসে সুপারিশেই ২০১৬ আইপিএল চ্যাম্পিয়নদের দলে চাকরি হয়েছিল তাঁদের। মার্চে আইপিএলে যাওয়ার কথা থাকলেও করনাভাইরাসের কারণে সে সময় স্থগিত হয়ে যায় আইপিএল।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর