ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

আইসোলেশন ওয়ার্ডে গান গেয়ে কাটে অমিতাভের রাত

২০২০ জুলাই ২৬ ১৮:২২:১৫
আইসোলেশন ওয়ার্ডে গান গেয়ে কাটে অমিতাভের রাত

জনসাধারণ থেকে তারকা-মহাতারকা, বৈশ্বিক মহামারি করোনা হানা দিয়েছে অনেকের ঘরেই। বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ননবতী হাসপাতালে চিকিৎসাধীন। তাঁকে নিয়ে ভক্তদের উদ্বেগ-উৎকণ্ঠার বিষয়টিও অমিতাভ বেশ ভালোভাবেই অবগত। আর তাই তো সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত নিজের শারীরিক অবস্থা

সম্পর্কে আপডেট দিয়ে যাচ্ছেন। আর এবার তিনি জানালেন, হাসপাতালে গান গেয়ে সময় পার করছেন তিনি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, নিজের ব্যক্তিগত ব্লগে নিয়মিত যাপিত জীবনের নানা অধ্যায় তুলে ধরেন অমিতাভ বচ্চন। ‘অন্ধকার রাতের গভীরে ও ঠাণ্ডা কক্ষে শিহরণে আমি গান গাই। ঘুমের চেষ্টায় চোখ বন্ধ হয়ে আসে। ধারেকাছে কেউ নেই,’ লেখেন অমিতাভ। সর্বশক্তিমান ঈশ্বর একদিন এ থেকে মুক্ত করবে, এ প্রত্যাশাও তাঁর।

ব্লগে অমিতাভ জানান কোভিড রোগীর মানসিক অবস্থা সম্পর্কে। হাসপাতলে তাঁরা বিচ্ছিন্ন হয়ে পড়েন। কোনো মানুষকে দেখতে পান না। ওষুধ ও যত্ন নেওয়ার জন্য সেখানে চিকিৎসক ও নার্স রয়েছেন। তবে তাঁরা পিপিই পরিধান করে উপস্থিত হন।

বিগ বি লেখেন, ‘আপনি কখনো জানতে পারবেন না তাঁরা কে বা তাঁদের বৈশিষ্ট্যগুলো কী... কারণ সুরক্ষার জন্য নানান কিছু দ্বারা তাঁরা আবৃত থাকেন। যা কিছু আছে, তার সবই সাদা। তাঁদের উপস্থিতি অনেকটাই রোবটিক... প্রেসক্রিপশনে যা লেখা থাকে, তা দিয়ে তাঁরা চলে যান... কেননা দীর্ঘ সময় সেখানে থাকলে সংক্রমণের ঝুঁকি রয়েছে।’ View this post on Instagram

ईश्वर के चरण ; नतमस्तक प्रण , दिव्य शक्ति शरण ; दुःख दुविधा हरण ।

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on Jun 17, 2020 at 10:57am PDT

সম্প্রতি একাধিক গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, করোনাভাইরাসের ফিরতি পরীক্ষায় অমিতাভের ফলাফল নেগেটিভ এসেছে। তবে ওই খবরকে ‘ভুল ও দায়িত্বহীন’ বলে অভিহিত করেন তিনি। এ ছাড়া ভক্ত-অনুরাগীদের অব্যাহত ভালোবাসা ও শুভকামনার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

অমিতাভ বচ্চনকে সর্বশেষ ‘গুলাবো সিতাবো’ চলচ্চিত্রে দেখা গেছে। করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হয়। ভক্তরা বচ্চন পরিবারের করোনামুক্তির জন্য প্রার্থনা করছেন। ভক্তদের উজ্জীবিত রাখতে এ মেগাস্টার টুইটারে তাঁর আপডেট জানাচ্ছেন নিয়মিত।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর