ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

লকডাউন শেষ হলেই সবার আগে যা করবেন দীপিকা

২০২০ জুলাই ১৬ ১৬:০৪:৪৬
লকডাউন শেষ হলেই সবার আগে যা করবেন দীপিকা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে অংশ গব অহুঃযরহম সেশনে অংশগ্রহণ করে ভক্তদের সামনে বেশ কয়েকটি বিষয় পরিষ্কার করেছেন। এতে জানিয়েছেন তিনি লকডাউনের পরে প্রথম কী করবেন। জেনে নিন সে সম্পর্কে।

বিগত বেশ কিছুটা লম্বা সময় ধরে দীপিকা তার স্বামী রণবীর সিং-এর সঙ্গে সেল্ফ কোয়ারেন্টাইনে আছেন। বিশেষত এই সময়ে তিনি লাগাতার সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন। তিনি মঙ্গলবার রাতে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে কথাবার্তা বলেছেন। ভক্তরাও তাঁকে বেশ কিছু প্রশ্ন করেছেন।

প্রিয় তারকাকে কাছে পেয়ে এক ভক্ত জিজ্ঞাসা করেছেন লকডাউনের পরে দীপিকা কী করবেন? এই প্রশ্নের একটি উত্তর দিয়ে তিনি জানিয়েছিলেন লকডাউনের পরে সবার আগে বেঙ্গালুরুতে বাবা-মায়ের সঙ্গে দেখা করার ইচ্ছা আছে তার। পিয় তারকাকে কাছে পেয়ে এক ভক্ত জিজ্ঞাসা করেছেন লকডাউনের পরে দীপিকা কী করবেন? এই প্রশ্নের একটি উত্তর দিয়ে তিনি জানিয়ে ছিলেন লকডাউনের পরে সবার আগে বেঙ্গালুরুতে বাবা-মায়ের সঙ্গে দেখা করার ইচ্ছা আছে তার।

প্রিয় তারকাকে কাছে পেয়ে এক ভক্ত জিজ্ঞাসা করেছেন লকডাউনের পরে দীপিকা কী করবেন? এই প্রশ্নের একটি উত্তর দিয়ে তিনি জানিয়েছিলেন লকডাউনের পরে সবার আগে বেঙ্গালুরুতে বাবা-মায়ের সঙ্গে দেখা করার ইচ্ছা আছে তার।

দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল তার অন্যতম বিশেষ গুণ কী? দীপিকা পাড়–কোন জানিয়েছেন তার স্বামী রণবীর সিং অথবা তার বোন অনিশা পাড়–কোনকে জিজ্ঞাসা করা উচিত। তারাই সঠিক উত্তর দিতে পারবেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর