ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

মালয়েশিয়ায় ৪ দিনের রিমান্ড বাংলাদেশি প্রবাসী

২০২০ জুলাই ১৫ ২১:৩৩:১৩
মালয়েশিয়ায় ৪ দিনের রিমান্ড বাংলাদেশি প্রবাসী

মালয়েশিয়ায় মোটরসাইকেল ও প্রাইভেটকারের সংঘর্ঘে এই নারী নিহাত হওয়ার ঘটনায় এক বাংলাদেশি গাড়ী চালককে গ্রেফতার হয়েছে। এর পরে এই চালককে ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

ঐ সময় তার ড্রাইভিং লাইসেন্স ছিল না বলে পুলিশ জানায়। তবে ঐ বাংলাদেশির নাম পরিচয় প্রকাশ করা হয়নি প্রতিবেদনে।

সোমবার (১৩ জুলাই) দিনগত রাত পৌনে ১১ টার সময় কুয়ালালামপুর এর বাতু কওয়ান জালান বারু এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা নারী ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) দেশটির সংবাদ মাধ্যম হারিয়ান মেট্রো এ বিষয়টি নিশ্চিত করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

কুয়ালালামপুর সেবেরাং পেরাই সেলাটান জেলা পুলিশ প্রধান সুপারিনটেনডেন্ট লি চং চেরান সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পর ৩০ বছর বয়সী ঐ বাংলাদেশিকে ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ী চালিয়ে ঐ নারী কে হত্যার দায়ে তাকে গ্রেফতার পূর্বক যথাযথ তদন্তের জন্যে ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

তিনি আরো জানান, “প্রাথমিক তদন্তে দেখা গেছে যে, যে ব্যক্তি আইকেয়া থেকে বুকিত তম্বুন যাচ্ছিল, তার বিপরীতে রাস্তায় গাড়ী নিয়ে প্রবেশ করেছিল, এসময় সেখানে একটি মহিলা মোটরসাইকেল চালক রাস্তা দিয়ে যাচ্ছিল এবং তখন মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে ক্লোজ সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরা না থাকায় দুর্ঘটনার সাক্ষীর জনসাধারণ কে তদন্তে সহায়তার জন্য এগিয়ে আসতে বলা হয়েছে এবং মামলাটি সড়ক পরিবহন আইন ১৯৮৭ এর ৪১ (১) ধারায় তদন্ত করা হচ্ছে।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর