ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

করোনায় আক্রান্ত অমিতাভ নিজেই বলেছিলেন হাত তালি দিলে ভাইরাস দূর হয়

২০২০ জুলাই ১২ ২২:৪৪:০৩
করোনায় আক্রান্ত অমিতাভ নিজেই বলেছিলেন হাত তালি দিলে ভাইরাস দূর হয়

অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা । গতকাল শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অমিতাভ নিজেই এই খবর নিজের ট্যুইট হ্যান্ডেলে শেয়ার করেছেন।

টুইটে তিনি জানান, তিনি করোনা পজিটিভ। এই কারণে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। টুইটারে বিগ বি জনসাধারণের কাছে আবেদন করেন, গত দশ দিনে তার সান্নিধ্যে যারা এসেছেন, তারা যেন কোভিড পরীক্ষা করেন।

এর আগে হাততালি দিলেই মরবে করোনা ভাইরাস! হোয়াটস্যাপে ঘোরা এমন ভুল তথ্য টুইটারে শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। ভারতীয় মাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, সোমবার( ২৩ মার্চ) তিনি এই তথ্য শেয়ার করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে রোববার( ২২ মার্চ) ভারতজুড়ে পালিত হয় জনতা কার্ফু।

পাশাপাশি মোদির ডাকে বিকাল পাঁচটায় পাঁচ মিনিটের জন্য হাততালি বা কাঁসর, ঘণ্টা সহযোগে অভিবাদন জানানো হয় ভারতের জরুরি পরিষেবায় নিযুক্তদের উদ্দেশে। এই থ্যাঙ্কস গিভিংয়ের কর্মযজ্ঞে শামিল হয়েছিল গোটা বচ্চন পরিবার। সোশ্যাল মিডিয়াতেও সেই ঝলক তুলে ধরেছিলেন অমিতাভ। পরে সোমবার করোনাভাইরাস নিয়ে টুইটারে ভুল তথ্য শেয়ার করে বসেন শাহেনশা! যা চমকে দিয়েছে নেটিজেনদের।

তিনি লেখেন, ‘এই জ্ঞানটা দেওয়া হচ্ছে ২২ মার্চ অমাবস্যা, মাসের সবচেয়ে অন্ধকারময় দিন। ভাইরাস, ব্যাকটেরিয়া এবং অশুভ শক্তি এইদিন সবচেয়ে বেশি প্রভাব বিস্তার করে। হাততালি এবং শঙ্খ বাজালে তার থেকে যে কম্পন তৈরি হয় তাতে ভাইরাসের ক্ষমতা হ্রাস অথবা নষ্ট হয়ে যায়। এদিন চন্দ্র নতুন নক্ষত্র রেবতিতে প্রবেশ করেছে। সঞ্চারিত এই কম্পন রক্ত সঞ্চালনকে স্বাভাবিক রাখতেও সাহায্য করে। পরে অমিতাভ বচ্চনের মতো এমন এক ব্যক্তিত্বের কাছ এই ধরণের টুইট করায় হতভম্ব নেটিজেনরা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর