ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

ক্লাস সেভেন এ পড়া ১৩ বছরের মেয়েটিকে বাঁচতে দিল না ওরা

২০২০ জুলাই ১২ ১৭:৫১:১২
ক্লাস সেভেন এ পড়া ১৩ বছরের মেয়েটিকে বাঁচতে দিল না ওরা

ভোলা জেলার চরফ্যাসনে কিশোরী নাম তানজিলা,বয়স মাত্র ১৩ বছর। এবং মেয়েটি সপ্তম শ্রেণিতে পড়ে। জানা যায় ভোলার চরফ্যাসনে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল দুর্ঘটনায় তানজিলা মারা গেছে।

তানজিলা ভোলার চরফ্যাসনে এক কিশোরী। গত শনিবার অপহরণ করে নিয়ে যাওয়ার সময় মোটর সাইকেল দুর্ঘটনায় এই সপ্তম শ্রেণির ছাত্রীকে চলে যেতে হয় না ফেরার দেশে।

শনিবার রাতে গুরুতর আহত তানজিলাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে অপহরণকারী বখাটে রাকিব পলাতক রয়েছে। এদিকে রাকিবকে গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্বজনরা।

রোববার (১২ জুলাই) পুলিশ ও ওই ছাত্রীর বাবা আনোয়ার মিয়াজি জানান, অন্যদিনের মতো শনিবার বিকেলে তার মেয়ে প্রাইভেট পড়তে বের হয়। একই এলাকার রাকিব তার সহযোগীদের নিয়ে তাকে অপহরণ করে। মোটরসাইকেলে দ্রুত গতিতে যাওয়ার পথে চরফ্যাশন পৌরসভার ৬নং ওয়ার্ডের দুর্ঘটনায় কবলিত হয়। এতে গুরুতর আহত হয় তানজিলা।

পরে পৌরসভার সাবেক কাউন্সিলর জহির রায়হানসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে বরিশাল শেরই বাংলা মেডেকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮টায় তার মৃত্যু হয় বলেও জানান তিনি।

মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অপহরণ ও হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি শামসুল আরেফিন জানিয়েছেন, অভিযোগ পেলে তারা আইনি ব্যবস্থা নেবেন। মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

তানজিলার বাড়ি চরফ্যাশনের মাদরাজ ইউনিয়নের চর আফজাল গ্রামে। রাকিব একই এলাকার আবদুল কুদ্দুসের ছেলে। তানজিলা স্থানীয় কেরামতগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ছিল।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর