ঢাকা, বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

সুশান্তের নামে সড়ক

২০২০ জুলাই ১১ ১৬:০৭:৫৬
সুশান্তের নামে সড়ক

স্বজন হারানোর ব্যথা মানুষ বয়ে বেড়ায় আমৃত্যু। প্রয়াত ব্যক্তির হাসি-কান্না, কীর্তি, মান-অভিমান আপনজনদের পীড়া দেয় দীর্ঘদিন। শোকাহত ব্যক্তির তালিকায় থাকেন তাঁর গুণমুগ্ধরাও। আর কীর্তিমানদের স্মরণে কোনো কিছুর নামকরণ করে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে থাকেন অনেকেই। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং

রাজপুতের নামানুসারে তাঁর জন্মস্থান বিহারের পূর্ণিয়ার একটি রাস্তার নামকরণ করেছে স্থানীয় এলাকাবাসী।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, গত ১৪ জুন বান্দ্রার নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়। এই আকস্মিক ঘটনায় হতভম্ব হয়ে পড়েন তাঁর ভক্ত-অনুরাগীরা। আর শ্রদ্ধাস্বরূপ বিহারের পূর্ণিয়ায় একটি রাস্তার নামকরণ করা হয়েছে তাঁর নামে।

এক সাক্ষাৎকারে স্থানীয় মেয়র সবিতা দেবী জানান, সুশান্ত এমন একজন তারকা ছিলেন, যাকে সহজে ভোলা যাবে না। রাস্তার নামকরণকে তাঁর প্রতি শ্রদ্ধার অংশ হিসেবেও উল্লেখ করেন তিনি। সংবাদমাধ্যম লাইভ হিন্দুস্তানের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে। মধুবাণী থেকে মাতা চক পর্যন্ত যাওয়া রাস্তাটির নতুন নাম ‘সুশান্ত সিং রাজপুত চক’।

এরই মধ্যে ওই রাস্তার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ্যে এসেছে। দেখে নেওয়া যাক সেই ভিডিওটি :

The HOMETOWN PURNEA of Sushant Singh Rajput❤#SushantInOurHeartsForever @PurneaTimes @Bihar_se_hai

In his MEMORY? pic.twitter.com/ouuzGqt3JN— Khushali Priya (@PriyaKhushali) July 9, 2020

২০০০ সালের শুরুর দিকে সুশান্ত সিং রাজপুত দিল্লি টেকনোলজিক বিশ্ববিদ্যালয় ছেড়ে টেলিভিশনে অভিনয়জীবন শুরু করেন। ছোট পর্দা থেকে বড় পর্দায় সাফল্য পেয়েছেন, এমন কয়েক জন প্রতিভার মধ্যে তিনি অন্যতম।

‘কিস দেশ ম্যায় হ্যায় মেরা দিল’ টিভি ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক হয় সুশান্ত সিং রাজপুতের। ‘পবিত্র রিশতা’র চরিত্র ‘মানব’ ও অভিনয়গুণ দিয়ে ভারতের মানুষের ড্রয়িং রুমে পৌঁছে যান। রাজত্ব করা কারো হাত না ধরেই নিজ গুণে প্রবেশ করেন বলিউডে। ‘কাই পো চে’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিচোড়ে’, ‘পিকে’ ও ‘রাবতা’সহ বেশ কয়েকটি সিনেমায় নিজের দক্ষতা প্রকাশ করেন।

সুশান্ত অভিনীত সর্বশেষ ছবির নাম ‘দিল বেচারা’। এটি আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। সম্প্রতি মুক্তি পেয়েছে এ ছবির টাইটেল সং।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর