ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

গার্ল আপ লিডারশিপ সামিটে প্রিয়াঙ্কা চোপড়া

২০২০ জুলাই ০৯ ১৯:০২:৪৯
গার্ল আপ লিডারশিপ সামিটে প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন গ্লোবাল আইকন। অসংখ্য আন্তর্জাতিক প্রকল্প ও ইভেন্টে যোগ দিয়েছেন তিনি। এবার ভার্চুয়াল গার্ল আপ লিডারশিপ সামিটে বিশেষ অতিথি হচ্ছেন প্রিয়াঙ্কা। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে এ খবর নিজেই জানিয়েছেন পিসি। সেই সঙ্গে প্রিয়াঙ্কা জানিয়ে দিয়েছেন, যে পটভূমি থেকেই

একজন নারী উঠে আসুন না কেন, নিজের শক্তি দিয়ে বিশ্বজুড়ে নেতৃত্ব দেওয়ার সক্ষমতা অর্জন করেছেন। প্রিয়াঙ্কা জানান, ১৩ থেকে ১৫ জুলাই আয়োজন হচ্ছে শীর্ষ নারী নেতাদের নিয়ে গার্ল আপ লিডারশিপ সামিট। সেখানে যোগ দিচ্ছেন তিনিও।

No matter their background, girls have the power to transform themselves, their communities, and the world around them. Join me for the virtual 2020 @GirlUp Leadership Summit, July 13-15 with some of the top female leaders! Get your tickets https://t.co/VJCZLNae33 #GirlsLead20 pic.twitter.com/iu3Nr2hlyV— PRIYANKA (@priyankachopra) July 9, 2020

সেই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কার বন্ধু ডাচেস অব সাসেক্স মেগান মর্কেল। এ ছাড়া রয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা, ২০১৮ সালে শান্তিতে নোবেলজয়ী নাদিয়া মুরাদ, অভিনেত্রী জমিলা জামিল প্রমুখ।

পত্রপত্রিকার খবর, প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে ‘ম্যাট্রিক্স ফোর’ ছবিতে কিয়ানু রিভসের সঙ্গে দেখা যাবে। এ ছাড়া রবার্ট রদ্রিগেজ পরিচালিত নেটফ্লিক্স সিরিজ ‘উই ক্যান বি হিরোস’ ও ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে দেখা যাবে। শেষ ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন রাজকুমার রাও।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর