ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

বিমানের ভাড়া নিয়ে বিশাল বড় সুখবর : টিকিটে ১০ শতাংশ মূল্য ছাড়

২০২০ জুলাই ০৯ ১৪:১৫:৫০
বিমানের ভাড়া নিয়ে বিশাল বড় সুখবর : টিকিটে ১০ শতাংশ মূল্য ছাড়

করোনার মধ্যে বিশাল বড় ছাড় দিলো নভোএয়ার এয়ার লাইন্স। ১০ শতাংশ ছাড়ে যাত্রীদের জন্য টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে নভোএয়ার প্রতিষ্ঠানটি। তারা জানান যে নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে এই দারুন সুখবর। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় নভোএয়ার।

যাত্রীদের বিশেষ সেবা প্রদানের জন্য দেশে সর্বপ্রথম স্মাইলস ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম চালু করে নভোএয়ার। এই প্রোগ্রামের অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে এই অফারে স্মাইলস সদস্যদের নভোএয়ারের বিক্রয় কেন্দ্র, ওয়েবসাইট, মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

নভোএয়ার জানায়, ৩১ জুলাই পর্যন্ত এই অফারে টিকিট ক্রয় করা যাবে। টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রোমোকোড অপশনে ‘SMILES 7ANN’ কোডটি ব্যবহার করতে হবে।

নভোএয়ার আরও জানায়, যে কোনো যাত্রী স্মাইলস গ্রাহক হয়ে এই অফারে টিকিট ক্রয় করতে পারবেন। এজন্য নভোএয়ারের ওয়েবসাইট বা বিক্রয় কেন্দ্র থেকে নির্ধারিত ফরম পূরণ করতে হবে।

নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রামে ৩টি, যশোরে ৩টি, সৈয়দপুরে ৪টি ও সিলেটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর