ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

নিজের শেষ ইচ্ছা পূরন করতে পারলেন না এন্ড্রু কিশোর

২০২০ জুলাই ০৭ ২১:১৮:৪০
নিজের শেষ ইচ্ছা পূরন করতে পারলেন না এন্ড্রু কিশোর

গতকাল মারা গেছেন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোর। তবে মৃত্যুর আগে নিজে শেষ ইচ্ছে পূরণ করতে পারেন নি তিনি। তার স্বজনরা জানিয়েছে যে মৃত্যুর আগে তিনি তার পৈতৃক ভিটা কোটালিপাড়ায় একটি ‘প্রার্থনা কুঞ্জ’নির্মান করতে চেয়েছিলেন।

২০১৮ সালের এপ্রিল মাসে এন্ড্রু কিশোর সস্ত্রীক কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের চিথলীয়া গ্রামের পৈতৃক ভিটায় বেড়াতে গিয়েছিলেন। সেসময় তিনি তার বাবার ভিটায় একটি ‘প্রার্থনা কুঞ্জ’ করতে চেয়েছিলেন বলে জানিয়েছেন তার কাকাতো ভাই পূর্ণদান বাড়ৈ।

পূর্ণদান বাড়ৈ বলেন, ‘এন্ড্রু কিশোর আমার কাকাতো ভাই। তারা ছিলেন ৩ ভাই বোন। এন্ড্রু কিশোর ছিলেন সবার ছোট। তার বড় ভাইয়ের নাম স্বপন বাড়ৈ। বোন শিখা বাড়ৈ। আমার কাকা ক্ষিতিশ বাড়ৈর কর্মস্থল ছিল রাজশাহী। তিনি ওখানে চিকিৎসা পেশায় জড়িত ছিলেন। ওখানেই এন্ড্রু কিশোরের জন্ম। তবে তার বাবার জন্ম কোটালীপাড়ায়।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যায় এই গুণী এই সংগীত শিল্পীর মৃত্যুর সংবাদ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অবস্থানরত তার আপনজনদের কাছে পৌঁছালে তারাসহ উপজেলাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। এলাকাজুড়ে শোকাবহ পরিবেশের সুষ্টি হয়।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর