ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

এইমাত্র পাওয়া : মানুষ হত্যা করে গ্রেপ্তার হলেন কুশল মেন্ডিস

২০২০ জুলাই ০৫ ১৫:৩২:৫৯
এইমাত্র পাওয়া : মানুষ হত্যা করে গ্রেপ্তার হলেন কুশল মেন্ডিস

শ্রীলঙ্কার সবচেয়ে জনপ্রিয় ও সেরা একজন ক্রিকেটার ও ব্যাটসম্যান কুশল মেন্ডিস। বেপরোয়া ভাবে গাড়ি চালানোর সময় একজন সাইকেল আরোহীর ওপর গাড়ি তুলে দেয়। আর তাতেই মৃত্যু হয় ৬৪ বছর বয়সী সাইকেল আরোহীর । এবং কুশল মেন্ডিসকে গ্রেপ্তার করেছে লঙ্কান পুলিশ।

শ্রীলঙ্কান গণমাধ্যমের খবর অনুযায়ী- ঘটনাটি ঘটেছে রোববার (০৫ জুলাই) সকালে, দক্ষিণ কলম্বোর পানাদুরায়। এমন মর্মান্তিক ঘটনা ঘটানোর জন্য লঙ্কান ব্যাটসম্যানকে গ্রেপ্তার করার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন দেশটির পুলিশ কর্মকর্তা এসএসপি জালিয়া সেনারত্নে।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ক্রিকেট স্থগিত থাকার পর এই সপ্তাহ থেকে পাল্লেকেল্লেতে অনুশীলন শুরু করেছে শ্রীলঙ্কা। মেন্ডিসও সেই ট্রেনিং ক্যাম্প স্কোয়াডে আছেন। এরই মধ্যে রোববার সকালে গাড়ি চালানোর সময় দূর্ঘটনাবশত ঐ সাইকেল আরোহীকে চাপা দিয়ে বসেন তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বৃদ্ধটির। নিহতের বাড়ি গোরাকাপালায় অবস্থিত।

ঠিক কী কারণে এই দুর্ঘটনাটি ঘটল তার জন্য কুশল মেন্ডিসের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তিনি মদ্যপ ছিলেন কী না এটিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। মেন্ডিসের স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের নিকট পাঠানো হয়েছে। এরপর জানা যাবে কেন এমনটা ঘটল। তবে ৪৮ ঘণ্টার মধ্যে তাকে আদালতে ওঠানো হবে।

২৫ বছর বয়সি কুশল মেন্ডিস এখনও পর্যন্ত খেলেছেন ৪৪ টেস্ট, ৭৬ এক দিনের ম্যাচ ও ২৬ টি-টোয়েন্টি। টেস্টে ৩৬.৯৭ গড়ে তিনি করেছেন ২৯৯৫ রান। সর্বোচ্চ ১৯৬। ৫০ ওভারের ফরম্যাটে ৩০.৫২ গড়ে করেছেন ২১৬৭ রান। স্ট্রাইক রেট ৮৪.৬৮। টি-টোয়েন্টিতে ১৮.৬১ গড়ে করেছেন ৪৮৪ রান। স্ট্রাইক রেট ১৩১.৫২। টেস্ট ও এক দিনের ম্যাচে যথাক্রমে ৬৫ ও ৩৯ ক্যাচ নিয়েছেন তিনি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর