ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

স্বামীর অনুরোধ গায়ে মাখছেন না গৌরী

২০২০ জুলাই ০৫ ১২:৩৭:৩৬
স্বামীর অনুরোধ গায়ে মাখছেন না গৌরী

বর যেমন ব্যস্ত, বউও তেমন। বলিউড সুপারস্টার শাহরুখ খানকে কত কিছু সামলাতে হয়। সিনেমা থেকে দূরে আছেন বলেই তো আর কর্ম থেকে দূরে নেই। প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টকে দেখভাল করা কি চাট্টিখানি কথা। ওদিকে, ইন্টেরিয়র ডিজাইনার স্ত্রী গৌরী খানও

খুব ব্যস্ত। নামীদামি প্রতিষ্ঠানের ভেতরের সজ্জা হয় তাঁর হাতে। সে-ও বিশাল ব্যাপার। তাই বর-বধূ দুজনের অবসর কোথায়!

সে দুবছর আগের কথা। ২০১৮ সালের অক্টোবরে স্ত্রী গৌরী খানকে একটি অনুরোধ করেছিলেন ৫৪ বছর বয়সী সুপারস্টার শাহরুখ খান। বলেছিলেন, যদি তুমি কখনো ‘ফ্রি’ হও, তবে কাজটা করে দিয়ো। কী কাণ্ড দেখুন, এত দিনে ফ্রি হলেন না গৌরী খান! তা না হলে কি আর দুবছর পরেও একই অনুরোধ করেন শাহরুখ?

এনডিটিভির অনলাইন সংস্করণের খবরে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় ফের স্বামী-স্ত্রীর অনুরোধ, কথা চালাচালির নজির দেখল অনুরাগীরা। হালে গৌরী ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে জানান, ভারতে নতুন একটি ব্র্যান্ডের উদ্বোধন করা হচ্ছে। আর বলা বাহুল্য, সেই ব্র্যান্ডের অন্তর্সজ্জা করেছেন গৌরী। এত এত কাজ করছেন, কিন্তু শাহরুখের কাজের খবর কী।

দুবছর আগে শাহরুখ অনুরোধ করে গৌরীকে বলেছিলেন, ‘দয়া করে তুমি কি আমার রেড চিলিসের অফিসরুম নতুন করে সাজিয়ে দিতে পারবে? নতুন সিলিং... আমি তোমায় জিজ্ঞেস করছি মাত্র।’ এবারও একই অনুরোধ করলেন। সঙ্গে বললেন, ‘আমরা আবার কাজ শুরুর আগে নতুন করে সাজাতে চাই।’ কী বললেন গৌরী? সেই একই উত্তর দিলেন। দুবছর আগে যেটা বলেছিলেন!

২০১৮ সালের অক্টোবরে শাহরুখ গৌরীকে বলেছিলেন, ‘কখন তুমি আমার অফিস ডিজাইন করবে?’ উত্তরে গৌরী বলেন, ‘ফ্রি হলেই করব।’ এবারও তাঁর একই উত্তর। মানে দুবছরেও ফ্রি হতে পারলেন না সুহানা-আরিয়ান-আব্রামের মা।

যাক সে খুনসুটির কথা। এ বছর কোভিডে কাহিল পুরো ভারত। অনুদানে, সাহায্যে কমতি রাখছেন শাহরুখ-গৌরী যুগল। মুম্বাইয়ে নিজেদের চারতলা অফিসে কোয়ারেন্টিন সুবিধা করে দিয়েছেন, তাতে কোভিড আক্রান্তেরা থাকতে পারছেন। কোভিড আক্রান্ত নারী ও শিশুর জন্য ২২ শয্যার কোয়ারেন্টিন কোয়ার্টারও করে দিয়েছেন। অন্য সাহায্য-সহযোগিতা তো আছেই।

কাজের কথায় ফেরা যাক। কিং খানকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা গেছে। সামনে মুক্তি পাচ্ছে শাহরুখ প্রযোজিত ‘বব বিশ্বাস’, যেটাতে অভিনয় করেছেন মেগাস্টার অমিতাভপুত্র অভিষেক বচ্চন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর