ঢাকা, সোমবার, ৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭

ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করতে কেন অপ্রস্তুত অভিষেক

২০২০ জুলাই ০৪ ১৮:৫৭:০৯
ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করতে কেন অপ্রস্তুত অভিষেক

বলিউড তারকা অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন জুটিকে পর্দায় বেশ ভালোভাবেই গ্রহণ করেন দর্শক। বাস্তব জীবনে দম্পতি এই জুটির রসায়ন ‘গুরু’, ‘রাবণ’, ‘সরকার রাজ’-এর মতো ছবিগুলোকে দর্শকের প্রত্যাশা পূরণ করেছিল বেশ ভালোভাবেই। তবে সময় ঠিকই চলেছে আপন গতিতে। বহু

দিন তাঁদের কোনো ছবিতে জুটি বাঁধতে দেখা যাচ্ছে না।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের ভারতীয় সংস্করণের প্রতিবেদনে জানা যায়, এর আগেও পত্রপত্রিকায় খবর এসেছিল, অনুরাগ কাশ্যপের ছবি ‘গুলাব জামুন’-এ অভিষেক ও ঐশ্বরিয়াকে একসঙ্গে দেখা যাবে। তবে সেই ছবিটি আলোর মুখ দেখেনি। সুতরাং ভক্তরা কখন তাঁদের এক ছবিতে জুটি বাঁধতে দেখবেন?

‘ঐশ্বরিয়া ও আমার সম্পর্কে আশ্চর্যজনক বিষয়টি হচ্ছে, আমরা ব্যক্তিগত ও পেশাদারত্বের বিষয়গুলোতে সীমানা তৈরি করে নিই। আমরা কেবল একসঙ্গে আসার স্বার্থে কোনো প্রকল্প করার কথা ভাবিনি। এটি এমন একটি বিষয়, যাতে প্রত্যেক শিল্পীর চাহিদা সৃজনশীলভাবে পূরণ হতে হবে। এখানে সব সময়ই সত্যিকারের ভালো ও আকর্ষণীয় কিছু রয়েছে,’ বলিউড লাইফের উদ্ধৃতি দিয়ে অভিষেকের এই বক্তব্য তুলে ধরা হয় প্রতিবেদনে।

অভিষেক-ঐশ্বরিয়া দর্শককে সত্যিকারের জীবনের রোমান্স দিয়েই কেবল মুগ্ধ করেছেন তা নয়, অন-স্ক্রিনের রসায়ন দিয়ে রুপালি পর্দা আলোকিত করেছেন। ২০০০ সালে তাঁদের প্রথম ‘ধাই অক্ষর প্রেম কে’ ছবির সেটে তাঁদের দেখা গিয়েছিল। যদিও তাঁরা তখন একে অপরের সঙ্গে জড়িত ছিলেন না। এর মাধ্যমেই যে তাঁদের প্রেমময় গল্পের যাত্রা শুরু হবে, তাও তাঁদের জানা ছিল না। দুজনকে একসঙ্গে ওই রোমান্টিক ছবিতে দেখা যায়। তাঁদের জুটিকে বেশ ভালোভাবেই লুফে নিয়েছিলেন দর্শক। যদিও ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে ব্যর্থ হয়।

অভিষেকের সঙ্গে কাজ করা প্রথম ছবির বর্ণনা দিয়ে ঐশ্বরিয়া একবার বলেছিলেন, ‘সেই ছবিটি ছিল দাঙ্গার মতো। অভিষেক ও আমি সে ছবির মাধ্যমেই হাত ধরেছি। দুজন বলতে থাকি, আমরা এখানে কী করছি?’ ঐশ্বরিয়া আরো জানান, এখনো ওই ছবি দেখতে গিয়ে অবাক হন তাঁরা।

অভিষেক বর্তমানে অ্যামাজন ওয়েব সিরিজ ‘ব্রেথ : দ্য শেডস’-এর মাধ্যমে তাঁর ডিজিটাল আত্মপ্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তাঁকে এক বিড়ম্বিত বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর