ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

তোপের মুখে টিকটক স্টার জান্নাত

২০২০ জুলাই ০৪ ১৭:৪০:৩৯
তোপের মুখে টিকটক স্টার জান্নাত

ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ও টিকটক তারকা জান্নাত জুবাইর রহমানি একটি ছবি পোস্ট করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, হলোকাস্ট ট্র্যাজেডি ‘দ্য ডায়েরি অব এ ইয়াং গার্ল’ বই পড়ছেন তিনি। তবে তাঁর মুখে হাসি। আর এতেই ক্ষুব্ধ নেটিজেনরা। টিকটিকসহ

মোট ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করেছে ভারত সরকার, যার প্রভাব পড়েছে লাখো সাবস্ক্রাইবারের ওপর। টিকটকে ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী জান্নাত জুবাইর। এই অ্যাপে তাঁর ২৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নাল প্রতিবেদনে জানিয়েছে, জান্নাত সম্প্রতি আনা ফ্রাঙ্কের ‘দ্য ডায়েরি অব এ ইয়াং গার্ল’ বইটি পড়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছিলেন। সেখানে তাঁকে এই ওয়ার্ল্ড ক্লাসিক বই পড়ে হাসতে দেখা যাচ্ছে।

এর পরেই নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। এক টুইটার ব্যবহারকারী সেই ছবি পোস্ট করে লেখেন, ‘একজন নির্যাতিতের দিনপঞ্জি পড়ে কীভাবে হাসতে পারেন তিনি।’ আরেকজন মন্তব্য করেছেন, ‘ঠিক হয়েছে টিকটক বন্ধ করে।’ পরে অবশ্য সেই পোস্ট সরিয়ে ফেলেন জান্নাত। তবে সেই ছবি এরই মধ্যে ভাইরাল।

সম্প্রতি পশ্চিম লাদাখের গালওয়ান উপত্যকায় চীনের সেনাদের সঙ্গে ভারতীয় সেনাদের সংঘর্ষ হয়। এতে ২০ জন জওয়ান নিহত হন। এর পরই ব্যাপক জনপ্রিয় চীনা অ্যাপ টিকটক বন্ধের সিদ্ধান্ত নেয় ভারত সরকার।

অবশ্য টিকটক বন্ধে সরকারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন জান্নাত জুবাইর। ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে জান্নাত বলেন, সরকারের সিদ্ধান্তে তিনি ও তাঁর পরিবারের পুরো সমর্থন রয়েছে। সরকার যে যে নির্দেশনা দেবে, তা অক্ষরে অক্ষরে পালন করবেন বলেও জানান জান্নাত। ইনস্টাগ্রামেও তুমুল জনপ্রিয় এ তারকা। সেখানে তাঁর ফলোয়ার ১৭ মিলিয়নের বেশি।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর